মেইন ম্যেনু

কুমিল্লায় প্রতিবন্ধী কিশোরিকে ধর্ষণের অভিযোগে যুবক আটক

মাসুদ আলম, কুমিল্লা : কুমিল্লার চান্দিনায় প্রতিবন্ধী কিশোরিকে ধর্ষনের অভিযোগে আনোয়ার হোসেন (৩০) নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

রবিবার (১৭ জুলাই) গভীর রাতে প্রতিবন্ধী কিশোরিকে ধর্ষনের অভিযোগে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়েছে বলে পুলিশ জানায়।

ধর্ষক আনোয়ার হোসেন একই উপজেলার বরকইট ইউনিয়নের শ্রীমন্তপুর উত্তর পাড়া গ্রামের হারেজ মিয়ার ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্র জানায়, উপজেলার ছায়কোট গ্রামের রেনু মিয়ার প্রতিবন্ধী মেয়ে (১৪) বৃহস্পতিবার খালার বাড়ি শ্রীমন্তপুরে বেড়াতে যায়। খালার বাড়িতে এক বিবাহের অনুষ্ঠান চলাকালীন অনুমানিক রাত ৯টার দিকে পাশ্ববর্তী হারেজ মিয়ার ছেলে আনোয়ার হোসেন তাকে প্রলোভন দেখিয়ে নিজ ঘরে নিয়ে ধর্ষণ করে।

এক পর্যায়ে প্রতিবন্ধী মেয়েটি অচেতন হয়ে পড়লে ধর্ষক আনোয়ার হোসেন মেয়েটিকে ঘরে রেখে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথম চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে কুমিল্লা মেডিকেল কলেজ (কুমেক) হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

এব্যাপারে চান্দিনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রসুল আহমেদ নিজামী বলেন, এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের করেছেন প্রতিবন্ধী মেয়েটির পরিবার। ওই মামলার প্রেক্ষিতে ধর্ষক আনোয়ার হোসেনকে রাতে গ্রেফতার করা হয়েছে।