মেইন ম্যেনু

কুমিল্লায় বিজিবি’র অভিযানে প্রায় সাড়ে ষোল কোটি টাকার যৌন উত্তেজক ট্যাবলেট আটক

মাসুদ আলম, কুমিল্লা প্রতিনিধি॥ মানবদেহে হরমণ বৃদ্ধি, পশু মোটাতাজা করণ, বিভিন্ন নেশা জাতীয় ট্যাবলেট, সেস্ক ও যৌন উত্তেজক ট্যাবলেটসহ ষোল কোটি সাতিত্রিশ লক্ষ একান্নব্বই হাজার তিনশত (১৬,৩৭,৯১,৩০০) টাকার ভারতসহ বিভিন্ন বিদেশীয় অবৈধ ঔষধ আটক করে কুমিল্লা জেলা বিজিবি-১০।

গত ১৬ জুন বিজিবি সেক্টর কমান্ডার কর্ণেল গাজী মো: আহসানুজ্জামান ও মেজর মো: নাহিদুজ্জামান এর নেতৃত্বে গোয়েন্দা সূত্র অনুযায়ী কুমিল্লা সালুকিয়া হাজী সরদার বাজার এলাকায় চোরাচালান বিরোধী অভিযান পরিচালনা করে, নেশা জাতীয় ট্যাবলেট, সেস্ক ও যৌন উত্তেজক ট্যাবলেটসহ ষোল কোটি সাতিত্রিশ লক্ষ একান্নব্বই হাজার তিনশত (১৬,৩৭,৯১,৩০০) টাকার ভারতীয় অবৈধ অসুধ আটক করে কুমিল্লা বিজিবি ১০।

প্রায় সাড়ে ষোল কোটি টাকার আটককৃত মালামালের মধ্যে অবৈধ অসুধ গুলো হলো, Paraktion, Dexin, N Cip (100 mg), Diclo-M, E-Cap (400 mg), Gassanol, Saridon, Gripe water, Target (100 mg), Rabipur, Mixtard 30 HM penfill, Whole Live Extract 10 MI এর পরিমান ও মূল্য বিজিবি প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে সাংবাদিকদের মাঝে তুলে ধরেন।

এব্যাপারে সাংবাদিকদের প্রশ্নের জবাবে ১০ বিজিবি এর সেক্টর কমান্ডার কর্ণেল গাজী মো: আহসানুজ্জামান, বিজিবি চোরাচালান দমন, সীমান্ত রক্ষা, সীমান্তবর্তী জনসাধারণের জান-মাল রক্ষা, মাদক বিরোধী অভিযান ছাড়াও অভ্যন্তরীণ নিরাপত্তা কর্তব্য এবং আইন-শৃঙ্খলা রক্ষায় স্বতস্ফুর্তভাবে ন্যায় ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে আসছে। তিনি বলেন বিজিবি চোরাচালান দমনে অত্র সেক্টর সদর এবং অধীনস্থ ব্যাটালিয়নের প্রতিটি সদস্য মত প্রতিকূলতার মাঝেও পার্শ্চবর্তী দেশ ভারত হতে চোরাচালান ও মাদকদ্রব্য আটক করে আসছে।