মেইন ম্যেনু

কুষ্টিয়া র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে ডাকাত’ নিহত

কুষ্টিয়া মিরপুরের মশানে শনিবার দিবাগত ভোররাতে সড়কে ডাকাতির প্রস্তুতিকালে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মুকুল মুন্সী নামের এক ‘ডাকাত’ নিহত হয়েছে।

র‌্যাব সূত্রে জানা গেছে, শনিবার মধ্যরাতে গোপন সংবাদের ভিতিত্তে তারা জানতে পারে কুষ্টিয়া-মেহেরপুর সড়কের মশান নামক স্থানে রাস্তার ধারে ডাকাতির প্রস্তুতি নিয়ে একদল ডাকাত অবস্থান করছে। এমন সংবাদের ভিতিত্তে র‌্যাব-১২ কুষ্টিয়ার একটি টিম সেখানে অভিযানে যায় রাত ৩টার দিকে। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ডাকাতদল তাদের লক্ষ্য করে গুলি ছোঁড়ে। র‌্যাবও পাল্টা গুলি করলে বন্দুকযুদ্ধের এক পর্যায়ে গুলি বিদ্ধ হয়ে ঘটনা স্থলে মারা যায় মুকুল মুন্সী (৪৫) নামের এক ডাকাত।

এসময় অন্যরা পালিয়ে গেলে র‌্যাব সদস্যরা ঘটনা স্থল থেকে একটি বিদেশী পিস্তল, একটি ম্যাগজিন, ২ রাউন্ড গুলি, ২টি চাপাতি ও ডাকাতিকাজে ব্যবহৃত গাছকাটা করাত, দড়ি উদ্ধার করে।

নিহতের লাশ ময়না তদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে র‌্যাব।

কুষ্টিয়া ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর মোসাদ্দেক ইবনে মুজিব এ বন্দুক যুদ্ধের বিষয়টি নিশ্চিত করে জানিয়েছেন, নিহত মুকুল মুন্সী কুষ্টিয়া ভেড়ামারা উপজেলার পশ্চিম বাহিরচর বার মাইল গ্রামের মৃত ইউসুপ মুন্সীর ছেলে। তার বিরুদ্ধে ভেড়ামারাসহ বিভিন্ন থানায় ডাকাতি, দশ্যূতা ও অস্ত্র আইনে অর্ধ ডজন মামলা রয়েছে।