মেইন ম্যেনু

কুড়িগ্রামের উলিপুরে এতিম পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরন

কুড়িগ্রাম প্রতিনিধি : কুড়িগ্রামের উলিপুর উপজেলার বুড়াবুড়ী, দূর্গাপুর, পান্ডুল, হাতিয়া, ধরনীবাড়ী ও দলদলিয়া ইউনিয়নে অসহায় ও হত দরিদ্র পরিবার সমূহের মাঝে রমজান মাসের প্রস্তুতি হিসেবে খাদ্য দ্রব্য বিতরন করা হয়েছে।

খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে- পরিবরি প্রতি ২৫ কেজি মিনিকেট চাল , ৩ কেজি চিনি, ৩ কেজি ছোলা, ২ কেজি মসুর ডাল ও ২ কেজি সয়াবিন তেল। অন্যান্য বছরের ন্যায় এ বছরেও ইসলামিক রিলিফ বাংলাদেশ ৬৮০ টি অসহায় এতিম পরিবারের মাঝে রমজান মাসের জন্য এ খাদ্য দ্রব্য তিরন করেন।

উলিপুর উপজেলা চেয়ারম্যান মোঃ হায়দার আলী মিঞা হাতিয়া ইউনিয়ন পরিষদে সকাল ১০ টায় খাদ্য দ্রব্য বিতরন শুরু করেন এবং যথাক্রমে ধরনীবাড়ি, পান্ডুল এবং দলদলিয়া ইউনিয়ন পরিষদে এতিম পরিবারের মাঝে এসব খাদ্য সামগ্রী বিতরন করেন ।

পর্যায়ক্রমে উপজেলার দূর্গাপুর ও বুড়াবুড়ী ইউনিয়নে একই প্যাকেজের খাদ্য দ্রব্য বিতরন করা হবে। ইসলামিক রিলিফ বাংলাদেশের কুড়িগ্রাম জেলা প্রকল্প ব্যবস্থাপক মোঃ নজরুল ইসলাম জানান এ কর্মসূচীর আওতায় হাতিয়া ইউনিয়নে ১২৯টি, ধরনীবাড়ী ১১৫টি , দূর্গাপুর ইউনিয়নে ১৫৮টি, বুড়াবুড়ী ইউনিয়নে ১৫৪টি পান্ডুল ইউনিয়নে ৭৪টি এবং দলদলিয়া ইউনিয়নে ৫০ টি পরিবারের মাঝে উল্লেখিত খাদ্য দ্রব্য বিতরন করা হচ্ছে।

খাদ্য দ্রব্য বিতরনের সময় অন্যান্যেনর মধ্যে উপস্থিত ছিলেন ইসলামিক রিলিফ বাংলাদেশের হিউম্যানিটারিয়ান কর্মসূচীর প্রধান গোলাম মোতাচ্ছিম বিল্লাহ , উপজেলা ভাইচ চেয়ারম্যান তাহমিনা বেগম ও হাফিজ মোঃ রুহুল আমীন এবং সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গণ।