মেইন ম্যেনু

কুড়িগ্রামে ছাত্রলীগের অভিন্দন ও আনন্দ মিছিল

কুড়িগ্রাম প্রতিনিধি : প্রধানমন্ত্রী শেখ হাসিনা কুড়িগ্রাম জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য মোঃ জাফর আলীকে জেলা পরিষদের প্রশাসক মনোনিত করায় জেলা ছাত্রলীগ রোববার শহরে আনন্দ মিছিল বের করে। প্রধানমন্ত্রীর এ সিদ্ধান্তকে স্বাগত জানিয়ে অভিন্দন জ্ঞাপন করা হয়।

দুপুরে কুড়িগ্রাম কলেজমোড় থেকে একটি বর্ণাঢ্য মিছিল জিরো পয়েন্ট ঘোষপাড়া হয়ে মূল শহর প্রদক্ষিণ করার পর কলেজমোড়স্থ সাধারণ পাঠাগারে গিয়ে শেষ হয়। এখানে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন জেলা ছাত্রলীগের সভাপতি ওয়াহেদুন্নবী সাগর, সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম শাকিব, সিনিয়র সহ-সভাপতি নাজমুল হোসেন।

এছাড়াও জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বদিউল আলম, চাষী করিম, নুর ইসলাম, আবদার হোসেন বুলু, প্রচার সম্পাদক জিল্লুর রহমান টিটু, কাজিউল ইসলাম প্রমুখ বক্তব্য রাখেন।

জানাযায়, গত মঙ্গলবার স্থানীয় সরকার বিভাগ কুড়িগ্রাম, সিলেট, বরিশাল ও পিরোজপুরে ৪ জনকে জেলা প্রশাসক হিসেবে নিয়োগের জন্য অনুমোদন করে সারসংক্ষেপ প্রধানমন্ত্রীর কার্যালয়ে অনুমোদনের জন্য পাঠায়। প্রধানমন্ত্রীর অনুমোদনের পর তা প্রজ্ঞাপন জারি হয়।

কুড়িগ্রামে মোঃ জাফর আলীকে জেলা পরিষদ প্রশাসক নির্বাচিত করার পর জেলা আওয়ামীলীগের সর্বস্তরের নেতাকর্মী, সরকারি-বেসরকারি প্রশাসনের কর্মকর্তাবৃন্দ, সাংবাদিক ও সাংস্কৃতিক কর্মীসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ তাকে অভিনন্দন জানায়।

জেলা ছাত্রলীগ মোঃ জাফর আলীকে জেলা পরিষদের প্রশাসক নির্বাচিত করায় কুড়িগ্রাম জেলা ছাত্র সমাজের পক্ষে প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়।