মেইন ম্যেনু

ঐক্যবদ্ধ জাসদ চাই

কুড়িগ্রামে জেলা জাসদের পতাকা মিছিল

কুড়িগ্রাম প্রতিনিধি: মহান স্বাধীনতা দিবস সফল হোক এবং বিভেদ নয় ঐক্যবদ্ধ জাসদ গড়ার দাবিতে বৃহস্পতিবার বিকালে জেলা জাসদের উদ্যোগে পতাকা মিছিল সমাবেশ অনুষ্ঠিত হয়। ‘বিভেদ নয়, ঐক্য ঐক্য। ইনু-শিরিন এগিয়ে চলো আমরা আছি তোমার সাথে’ এই শ্লোগানে মুখরিত হয়ে ওঠে কুড়িগ্রাম শহর।

পরে কেন্দ্রীয় শহীদ মিনার চত্বর ও কলেজ মোড় এলাকায় পৃথক দুটি সমাবেশে বক্তব্য রাখেন-কুড়িগ্রাম জেলা জাসদের সভাপতি এমদাদুল হক এমদাদ, সহ-সভাপতি আলহাজ¦ শামসুল হক ও আক্তার আলী, সাধারণ সম্পাদক মাহবুবার রহমান ববুল, সাংগঠনিক সম্পাদক এডভোকেট কার্তিক চক্রবর্তী, আব্দুর রশীদ পাটোয়ারী, আমিনুল ইসলাম রায়হান, ইউসুফ আলী প্রমুখ।

বক্তারা বলেন, সম্প্রতি জাতীয় সমাজতান্ত্রীক দল জাসদের জাতীয় সম্মেলনকে কেন্দ্র করে দলের একটি ক্ষুদ্র অংশ বিভেদ সৃষ্টির পায়তারা করে আছে। কুড়িগ্রাম জাসদ বিভেদ ভুলে ঐক্যবদ্ধ জাসদ দেখতে চায়। আর তা হতে হবে ইনু-শিরিনের নেতৃত্বে।

বর্তমান সরকারে সরিক দল হিসাবে জাসদ যখন মানবতাবিরোধী যুদ্ধাপরাধীদের বিচার প্রক্রিয়া বেগবান এবং জঙ্গি ও সন্ত্রাস নিরমুলে হাসানুল হক ইনুর নেতৃত্বে বলিষ্ঠ ভুমিকা রাখছে ঠিক তখন দলের বিভর ঘাপটিমেরে থাকা একটি চক্র ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। এ ষড়যন্ত্র প্রতিহত করার ঘোষনা দেয়া হয়।