মেইন ম্যেনু

কুড়িগ্রামে পরিপ্রেক্ষিত ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের কর্মশালা

কে,এম, গোলাম রব্বানী, কুড়িগ্রাম: কুড়িগ্রামে জেলা ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেড ‘প্রবীণদের স্বাস্থ্যকর জীবনযাপন শীর্ষক সচেতনতামূলক প্রচারণা’ বিষয়ে জেলা ও সদর উপজেলায় কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।
সোমবার সকালে সিভিল সার্জন হলরুমে সিনিয়র স্বাস্থ্যশিক্ষা কর্মকর্তা জহুরুল ইসলামের সভাপতিত্বে কর্মসূচীর প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভারপ্রাপ্ত সিভিল সার্জন ডাঃ নাসরীন বেগম। এসময় অন্যান্যের মধ্যে বিশেষ অতিথি ডাঃ এস.এম. আমিনুল ইসলাম ও প্রবীণ অবঃ অধ্যাপক শামসুল আলম খন্দকার, আলহাজ্ব সেলিম উদ্দিন মিয়া, আব্দুল বাতেন সরকার, আব্দুর জলিল সরকার, আবুল হোসেন, মমিনুর রহমান, দেবব্রত বকসী বুলবুলসহ সাংবাদিক, রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
অপরদিকে দুপুরে একই হলরুমে উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ অফিসার ডাঃ এস.এম. আমিনুল ইসলামের সভাপতিতে কর্মসূচীর প্রধান অতিথি জেলা যুবলীগের যুগ্ম সম্পাদক রেদওয়ানুল হক দুলাল উপস্থিত ছিলেন। এসময় বিশেষ অতিথি ভারপ্রাপ্ত সিভিল সার্জন ডাঃ নাসরীন বেগম ও প্রবীণ আমজাদ হোসেন, ইসমাইল হোসেন সরকার, সাহাবউদ্দিন শিকদার, ফজলুল হক, আবু সাইদ, রাশেদা বেগম, নজরুল ইসলাম, আনোয়ার হোসেন, সালেহ উদ্দিন সরকারসহ সাংবাদিক, রাজনৈতিক, সাধারণ জনগন প্রমুখ উপস্থিত ছিলেন।
প্রধান অতিথি জেলা যুবলীগের যুগ্ম সম্পাদক রেদওয়ানুল হক দুলাল বলেন, প্রবীণ-বৃদ্ধদের স্বাস্থ্য সুরক্ষা, পরিচর্যা, হাসপাতালে তাদের সেবা বাড়ানো, যতœ নেয়া নিশ্চিতকরণ ও স্বাস্থ্যকর জীবন যাপনের জন্য সচেতনতা বৃদ্ধি করার জন্য চিকিৎসকসহ সমাজের সকল মানুষকে এগিয়ে আসতে হবে। এরকম সচেতন মূলক অনুষ্ঠানের মাধ্যমে প্রবীণদের স্বাস্থ্যসেবার উন্নয়ন ঘটবে।
পরিচালনায় পরিপ্রেক্ষিত- ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেড ও দৈনিক আমাদের অর্থনীতি-ডেইলী আওয়ার টাইম এর স্টাফ রিপোর্টার এম.এস.সাগর ও কুড়িগ্রাম সদর প্রতিনিধি আব্দুর ওহাব আপ্পি।