মেইন ম্যেনু

কুড়ি বছর পর একসঙ্গে করন-অর্জুন

১৯৯৫ সালের জানুয়ারিতে মেধাবী নির্মাতা রাকেশ রোশানের পরিচালনায় বলিউডে মুক্তি পেয়েছিল ছবি ‘করন অর্জুন’। ছবিটি তৎকালীন সময়ে দুই ভাই করন ও অর্জনের চরিত্রে অভিনয় করে ব্যাপক সাড়া ফেলে দিয়েছিলেন সালমান খান ও শাহরুখ খান। সেসময় ছবিটি দারুণ হিটও করে। কুড়ি বছর পর ফের ফিরে এলেন করন-অর্জুন!

বেশ ক’দিন ধরেই গুঞ্জন শোনা যাচ্ছিল যে প্রথমবারের মত সুপারস্টার অভিনেতা সালমান খানের উপস্থাপনায় ভারতের বিতর্কিত টিভি রিয়েলিটি শো ‘বিগ বস’-এর মঞ্চে এক হতে পারেন সালমান খান ও বলিউড বাদশাহ শাহরুখ খান। শেষ পর্যন্ত এই গুঞ্জনই সত্য হল। সম্প্রতি ‘বিগ বস’-এর প্রমোতেও একই সঙ্গে অংশ নিতে দেখা গেল শাহরুখ ও সালমানকে। আর সেখানেই নাকি কুড়ি বছর আগের করা ‘করন অর্জুন’ ছবির ডাইলগ দিয়ে মাৎ করে দিয়েছেন গুটা ‘বিগ বস’ অঙ্গন।

চলছে ‘বিগ বস’র নবম আসর। এর আগে আরো আটটি অ্যাপিসোড হয়ে গেলেও ভারতের এই বিতর্কিত টিভি রিয়েলিটি শো ‘বিগ বস’-এ এটাই শাহরুখের প্রথম যাত্রা। এর আগে শাহরুখ কখনোই এই বিতর্কিত এই শো’তে অংশ নেননি। মনে করা হচ্ছে, এবার শুধুই বন্ধু সালমানের কথায় নিজের আসন্ন ছবি ‘দিলওয়ালে’র প্রমোশনের জন্য অংশ নিলেন।

দীর্ঘদিন পর সালমান-শাহরুখের একই মঞ্চে উপস্থিতি নিয়ে এরইমধ্যে দুই খানের ভক্ত অনুরাগীদের মধ্যে ব্যাপক উত্তেজনা লক্ষ করা গেছে। এমনকি ‘বিগ বস’-এর এই অ্যাপিসোড দেখতেও যেনো আর তর সইছে না তাদের। আসছে ১৯ অথবা ২০ তারিখে টেলিভিশনে ‘বিগ বস’-এ শাহরুখ ও সালমানকে এক সঙ্গে দেখা যেতে পারে।



« (পূর্বের সংবাদ)