মেইন ম্যেনু

কৃষিমন্ত্রী ফেসবুক ব্যবহার করেন না, কখনো করবেনও না

কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী ফেসবুক ব্যবহার করেন না। তার নামে কোনো অফিসিয়াল পেজও খোলা হয়নি। আর ভবিষ্যতেও তার ফেসবুক ব্যবহার করার কোনো ইচ্ছে নেই।

সম্প্রতি মন্ত্রী নামে সম্প্রতি ভুয়া আইডি খোলার ঘটনায় মঙ্গলবার মন্ত্রণালয় থেকে গণমাধ্যমে পাঠানো এক বার্তায় এ কথা জানানো হয়।

বার্তায় বলা হয়, সম্প্রতি লক্ষ্য করা যাচ্ছে, কৃষিমন্ত্রীর নামে কে বা কারা বেআইনিভাবে ভুয়া ফেসবুক আইডি পরিচালনা করছে। এ বিষয়ে বিটিআরসি’র চেয়ারম্যানকে অবহিত করা হয়েছে এবং রমনা মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী কোনো ফেসবুক আইডি পরিচালনা করেন না এবং ভবিষ্যতেও করার অভিপ্রায় নেই বলে জানিয়েছেন।

এর আগে মতিয়া চৌধুরীর নামে ভুয়া ফেসবুক আইডি এবং ই-মেইল আইডি খুলে বেআইনি কার্যক্রম পরিচালনা করা হয়েছিল। এ বিষয়ে সংশ্লিষ্টদের অবগত করা হলে সেটির কার্যক্রম বন্ধ করা হয়। কিন্তু বর্তমানে মন্ত্রীর নামে আরো নতুন দু’টি ফেসবুক আইডি খুলে বেআইনিভাবে কার্যক্রম পরিচালনা করা হচ্ছে বলে ওই বার্তায় উল্লেখ করা হয়েছে।

এ ধরনের কাজের সঙ্গে জড়িতদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য রমনা মডেল থানায় গত ৩০ মে সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে।