মেইন ম্যেনু

গৃহকর্মীর অস্বাভাবিক মুত্যু

কৃষ্ণকলির স্বামী দুই দিনের রিমান্ডে

গৃহকর্মীর অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় কণ্ঠশিল্পী কৃষ্ণকলির স্বামী খালিকুর রহমানকে দুই দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ।

বৃহস্পতিবার খালিকুরকে ঢাকা মহানগর হাকিম মোহাম্মদ নুরু মিয়ার আদালতে হাজির করে পুলিশ পাঁচ দিনের রিমান্ড চাইলে শুনানি শেষে আদালত দুই দিন রিমান্ড মঞ্জুর করেন।শেরেবাংলা নগর থানার পুলিশ এসব তথ্য নিশ্চিত করেন।

গতকাল বুধবার বিকেলে জান্নাত আরা শিল্পী নামের গৃহকর্মীকে অচেতন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যান কৃষ্ণকলির স্বামী খালিকুর রহমান। পরে বিকেল সাড়ে পাঁচটার দিকে তাকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক। এ সময় সন্দেহ হওয়ায় খালিকুরকে আটক করে শেরেবাংলা নগর থানায় হস্তান্তর করেন হাসপাতাল পুলিশ ফাঁিড়র ইনচার্জ।

শেরেবাংলা নগর থানার পুলিশ জানায়, গৃহকর্মীর মৃত্যুর ঘটনায় জিজ্ঞাসাবাদের সময় খালিকুরের কথাবার্তা ও আচরণে সন্দেহ হয়। এ ছাড়া তার মুখে বেশ কিছু খামচির দাগ দেখে সন্দেহভাজন হিসেবে তাকে প্রথমে ফৌজদারি কার্যবিধির ৫৪ ধারায় আটক করা হয়। আজ বৃহস্পতিবার তাকে আদালতে হাজির করে পাঁচ দিনের রিমান্ড আবেদন করলে আদালত দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।

শেরেবাংলা নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গনেশ গোপাল বিশ্বাস বলেন, খালিকুর পুলিশ হেফাজতে রয়েছেন। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। খালিকুর দাবি করছেন, গৃহকর্মী জান্নাত ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যার চেষ্টা করেন। তবে ময়নাতদন্ত প্রতিবেদন না পাওয়া পর্যন্ত কিছু বলা যাচ্ছে না।