মেইন ম্যেনু

কেউ জানবে না বেবি, শান্ত হও : রোনালদো

সেলফি চেয়ে প্রত্যাখিত হলেন রিয়াল তারকা রোনালদো। ২২ বছর বয়সী মডেল এলিন লিমার জিম সেলফি চেয়ে টেক্সট ম্যাসেজ করেন ক্রিস্টিয়ানো রোনালদো। প্রতি উত্তরে লিমা জানান, “না, আমার বয়ফ্রেন্ড এতে রাগ করবে”। রোনালদোও ছাড়বার পাত্র নন।

পাল্টা ম্যাসেজে রিয়াল তারকা লিমাকে বলেন, “কেউ জানবে না, বেবি। শান্ত হও। আমি কাউকে দেখাবো না।” এরপরও লিমা রাজি না হলে, লিমাকে টিকিট অফার করে নিজের খেলা দেখতে আসার অনুরোধ করেন CR7। লিমা তাতেও রাজি হননি। বার বার চেষ্টা করেও ব্যার্থ রোনালদো তখন লিমাকে প্রশ্ন করেন, “সিরিয়াসলি”?

লিমা জানান, আমার বয়ফ্রেন্ড তোমার বড় ফ্যান। আমি ওকে আমার সঙ্গে নিয়ে আসব? এতে বেজায় চটে যান রিয়াল তারকা। লিমার হোয়াটস অ্যাপে টেক্সট করে CR7 বলেন, ” হ্যাঁ, সুন্দরী। কিন্তু এটা একটু কঠিন ব্যাপার। আমি তোমার বয়ফ্রেন্ডকে দেখতে চাই না। আমি তোমার সঙ্গে দেখা করতে চাই।”

সদ্য ব্রেক আপ হয়েছে রোনালদো ও ইরিনার। শোনা যায় রোনালদোর ফোনে এমন অনেক টেক্সট দেখেছিলেন রাশিয়ান মডেল ইরিনা শেখ। তারপরই সম্পর্কে তিক্ততা তৈরি হয়, ভেঙে যায় দীর্ঘ সম্পর্ক। কিন্তু এতে একফোঁটাও দমেননি তারকা ফুটবলার রোনালদো। একের পর এক সুন্দরীর সঙ্গে নাম জড়ায় এই ফুটবল তারকার। কিন্তু এটাই সম্ভবত প্রথমবার, যেখানে তিনি প্রত্যাখিত।