মেইন ম্যেনু

কেনাকাটা না করায় ক্রেতাকে মারধর

ঈদের কেনাকাটা করতে এসে ব্যবসায়ী ও কর্মচারীর হাতে বেধরক মার খেয়ে আহত হয়েছেন দুই ক্রেতা। এ ঘটনার সংবাদ সংগ্রহ করতে গিয়ে বেশ কয়েকজন সংবাদকর্মীও লাঞ্ছিত হন মার্কেট কর্মকর্তার কাছে।

সোমবার বিকেলে সিলেট নগরীর জিন্দাবাজারস্থ ব্লু-ওয়াটার শপিং সিটিতে এ ঘটনাটি ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, সোমবার বিকেলে ব্লু-ওয়াটার শপিং সিটিতে কেনাকাটা করতে আসেন দুই যুবক। তারা মার্কেটের নীচতলাস্থ ২০নং দোকান ‘ফাইজা জুতা ঘর’ এর জুতা কিনতে যান। সেখানে দাম নিয়ে বনিবনা না হওয়ায় ওই দুই যুবক জুতা কিনতে চাননি।

কিন্তু দোকানের মালিক এবং কর্মচারী সোহেল ওই যুবকদের বলেন, ‘দাম যখন করেছেন, তখন জুতা কিনতেই হবে। কিন্তু ওই যুবকরা জুতা কিনতে রাজি না হওয়ায় মার্কেটের বাইরে এনে প্রকাশ্যে বর্বরোচিতভাবে তাদেরকে মারধর করেন ফাইজা জুতা ঘরের মালিক ও কর্মচারীরা।’

এসময় সিলেটে কর্মরত এক সংবাদকর্মী ঘটনাস্থলে উপস্থিত ছিলেন। মারধরের ঘটনায় মার্কেট কর্তৃপক্ষের বক্তব্য নিতে মার্কেটের ৬ তলাস্থ অফিসে যান ওই সংবাদকর্মী। এসময় অফিসে বসা এক কর্মকর্তা ওই সংবাদকর্মীর সাথে ঔদ্ধত্যপূর্ণ আচরণ করেন।

তিনি সিলেটের সংবাদকর্মীদের নামে নানা কটু কথা বলতে থাকেন। এসময় ওই সংবাদকর্মী এর প্রতিবাদ করলে ওই কর্মকর্তা আরো ক্ষেপে গিয়ে অকথ্য ভাষায় গালিগালাজ শুরু করেন। ওই অফিসে অবস্থানরত অন্যান্য কর্মকর্তা-কর্মচারীরাও তাকে থামাতে পারছিলেন না। বাধ্য হয়ে ওই সংবাদকর্মী চলে আসেন।

এদিকে মারধরের ঘটনায় মিটমাট না করে ওই দুই যুবককে হেনস্থা করেন ওই মার্কেট কর্মকর্তা।

এ ব্যাপারে ব্লু- ওয়াটার শপিং সিটির ঊধ্বর্তন কর্মকর্তাদের সাথে যোগাযোগে চেষ্টা করেও তাদের কোনো বক্তব্য পাওয়া যায়নি।