মেইন ম্যেনু

কেনো বিয়ের ছবি নিলামে তুলবেন প্রীতি?

নিজের বিয়ে নিয়ে নিজেই জলঘোলা করেছেন বলিসুন্দরী প্রীতি জিনতা। কিছুদিন আগে ভারতের প্রায় সবগুলো গণমাধ্যমেই প্রকাশ করা হয়, বিয়ে করছেন প্রীতি। তবে খবর শুনে ভীষণ চটেছিলেন তিনি। আর সেই কি না এখন নিজেই বিয়ের খবর জানাচ্ছেন!

৪০ বছর বয়সী প্রীতি আগামী মার্চ কিংবা এপ্রিলের দিকে প্রেমিক জেনে গুডএনাফের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসবেন। তবে বিয়ের যাবতীয় আনুষ্ঠানিকতাই সম্পন্ন করবেন গোপনীয়তার মধ্যে। আর এ বিয়ের ছবি নিলামে তুলবেন বলেও জানিছেন ‘টোল গার্ল’ খ্যাত এ অভিনেত্রী।

প্রীতির বিয়ের সব আনুষ্ঠিকতা সম্পন্ন হবে লস অ্যাঞ্জেলসে। কারণ সেখানেই প্রেমিক আর্থিক বিশ্লেষক হিসেবে কাজ করছেন। বিয়েতে হাতে গোনা কয়েকজন অতিথি যোগ দেয়ার সুযোগ পাবেন। গণমাধ্যমের কোনো প্রবেশাধিকার থাকবে না এ বিয়েতে।

তবে বিয়ের পর সবছবি নিলামে তুলবেন প্রীতি। নিলাম থেকে সংগৃহীত অর্থ চলে যাবে প্রীতির দাতব্য সংস্থা প্রীতি জিনতা ফাউন্ডেশনে। এ ফাউন্ডেশন অনেকদিন ধরে শিশুদের শিক্ষা ব্যবস্থা এবং বৃদ্ধাশ্রম উন্নয়নে কাজ করছে।

এরআগে ২০০৯ সালে একটি পার্টিতে প্রীতির সাবেক প্রেমিক নেস ওয়াদিয়ার বিরুদ্ধে চড় মারার অভিযোগ দায়ের করেন তিনি। এরপর সবকিছু চুপচাপ থাকলেও গত বছর নভেম্বরে খবর হয় মার্কিন এক ব্যক্তির সঙ্গে প্রেম করছেন প্রীতি।