মেইন ম্যেনু

কেন্দ্র দখল করে প্রকাশ্যে নৌকা প্রতীকে সিল

কামরুজ্জামান শাহীন, চরফ্যাশন (ভোলা) থেকে: নির্বাচন কমিশন কর্তৃক ঘোষিত প্রথম ধাপের মঙ্গলবার(২২মার্চ)অনুষ্ঠিত নির্বাচনে ভোলার চরফ্যাশন ও মনপুরার ৮টি ইউনিয়নের সবগুলো কেন্দ্র দখল করে প্রকাশ্য নৌকা প্রতিকে সীল মারছে বলে আ’লীগ কর্মীদের বিরুদ্ধে অভিযোগ পাওয়া গেছে।

সকাল ৮টা থেকে ভোট গ্রহন শুরু হলে এক ঘন্টা পর্যন্ত স্বাভাবিক নিয়মেই ভোট গ্রহন চলে।সকাল ৯টার পর থেকেই চরমাদ্রাজ, এওয়াজপুর, জাহানপুর, হাজারীগঞ্জ, ঢালচরও নজরুল নগর ইউনিয়নের সবগুলো কেন্দ্র থেকে বিএনপি মনোনিত ধানের শীষ প্রতিকের এজেন্টদের বের করে দিয়ে প্রিজাইডিং, পুলিশ সহ কেন্দ্রের ভোট গ্রহনে নিয়োজিতদের সহায়তায় আ’লীগ কর্মীরা নৌকা প্রতিকে প্রকাশ্য সীল মারে।এছাড়া চরফ্যাশনের চরকলমী ইউনিয়নের ৯টি কেন্দ্রে ভোট গ্রহন সকাল ৮টায় শুরু হওয়ার সাথে সাথে কেন্দ্রগুলো দখলে নিয়ে আ’লীগ কর্মীরা প্রকাশ্য সীল মারছে বলে চরকলমী ইউনিয়নের বিএনপি মনোনিত চেয়ারম্যানপ্রার্থী ও বর্তমান চেয়ারম্যান রেজাউল করিম হাওলাদার জানান।

এদিকে মনপুরা উপজেলার হাজীরহাট ইউনিয়নে বিএনপি মনোনিত প্রার্থী মফিজুল ইসলাম মিলন মাতাব্বরের এজেন্টদের কেন্দ্র থেকে বের করে দিয়ে কেন্দ্র দখল করে আ’লীগ কর্মীরা নৌকা প্রতিকে সীল মারছে বলে উপজেলা বিএনপি’র সভাপতি সামছুদ্দিন বাচ্চু চৌধুরী এ প্রতিনিধিকে জানিয়েছেন।

অপরদিকে বিএনপি মনোনিত চেয়ারম্যানপ্রার্থীরা জানান, আ’লীগ প্রার্থীদের পক্ষ থেকে প্রকাশ্য সীল মারার বিষয়ে উপজেলা প্রশাসন,পুলিশ প্রশাসন,উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসারদের নিকট অভিযোগ করলেও তারা কোন ব্যবস্থা গ্রহন করে নি। আবার সংশ্লিস্ট অফিসাররা ফোন রিসিভ করছেন না বলে ও অভিযোগ রয়েছে।