মেইন ম্যেনু

কেন রজনীকান্তের পরিবারে অশান্তি, বিচ্ছেদের আশঙ্কা?

কী ঘটছে তাদের মধ্যে? কেন রজনীকান্তের পরিবারে অশান্তি, বিচ্ছেদের আশঙ্কা? কয়েকদিন ধরে দুই বাংলায় জোরেশোরে আলোচনায় এটি। কিছুদিন আগেই তার ‘কাবালি’ তোলপাড় ফেলেছিল গোটা দেশে।

নিজের অভিনীত ছবির সুবাদে বহুবার সংবাদের শিরোনামে এসেছেন সুপারস্টার রজনীকান্ত। কিছুদিন আগেই তাঁর ‘কাবালি’ তোলপাড় ফেলেছিল গোটা দেশে। কিন্তু এবার তাঁর গৃহবিবাদ নিয়ে আলোচনা শুরু হয়েছে। সমস্যা তাঁর মেয়ে সৌন্দর্যকে নিয়ে। কারণ সৌন্দর্য সম্ভবত দাঁড়িয়ে রয়েছেন বিবাহবিচ্ছেদের দোরগোড়ায়।

রজনীর ছোট মেয়ে সৌন্দর্য ২০১০ সালে বিয়ে করেন শিল্পপতি অশ্বিন রাজকুমারকে। দু’জনের ৪ বছরের প্রেম পরিণতি পেয়েছিল বিবাহে। রানি মেয়াম্মায়ি হল-এ ধুমধাম করেই মেয়ের বিয়ে দিয়েছিলেন রজনী। ২০১৫ সালে সৌন্দর্য-অশ্বিনের পুত্রসন্তান বেদ জন্মগ্রহণ করে। কিন্তু তারপর বছর ঘুরতে না ঘুরতেই ডিভোর্সের আবেদন জানালেন সৌন্দর্য।

কিন্তু ঠিক কারণে অশ্বিনের থেকে দূরে সরে যেতে চাইছেন সৌন্দর্য? শোনা যাচ্ছে, দু’জনের প্রেম অনেক আগেই মরে গিয়েছিল। এমনকী, দু’জনে বিয়েও নাকি করেছিলেন নিছক চক্ষুলজ্জার খাতিরে। সামাজিকভাবে দু’জনকে একসঙ্গে দেখা গেলেও তাঁদের আচার-আচরণে নাকি প্রকট হয়ে উঠত পরস্পরের প্রতি প্রেমহীনতা। তাঁদের দাম্পত্য সম্পর্ক একেবারে যান্ত্রিক চেহারা নিয়েছিল। সেই যান্ত্রিক দাম্পত্যেরই সম্ভাব্য পরিণতি হতে চলেছে বিবাহবিচ্ছেদ।

এক্কা রজনীকান্ত…আন্নার কিছু কাজ যা একমাত্র তিনিই পারেন। টুইটারে রজনীকান্তর অগুণতি ভক্ত। কিন্তু একজন রাজনীতিবিদকেই ফলো করেন রজনী। তিনি কে?

সিনেমার পর্দায় নানা অসাধ্য সাধনের জন্য রজনীকান্ত বিখ্যাত। কিন্তু বাস্তবজীবনে কি তিনি পারবেন মেয়ের সংসারকে বাঁচাতে? পারবেন মেয়ে আর জামাই-এর সম্ভাব্য বিচ্ছেদকে আটকাতে? সেটাই এখন দেখার।-এবেলা