মেইন ম্যেনু

কেন সবার কাছে ২০ টাকা করে চাইলেন মা হতে যাওয়া শিশির?

সাকিব আল হাসান ও তার স্ত্রী শিশিরকে নিয়ে ব্লগে একটি লেখাকে কেন্দ্র করে শুরু হয় অপপ্রচার। সে বিষয়টির রহস্য হয়তো এরই মধ্যে জেনে গেছেন সবাই।

কিন্তু এরপর অন্যভাবে আলোচনায় আসলেন মা হতে যাওয়া সাকিবের স্ত্রী উম্মে আহমদ শিশির। মঙ্গলবার নিজের ফেসবুকে সেয়ার করেন অনেক কিছুই। অবাক হওয়ার কিছু নেই ভালো কাজের জন্যই সবার কাছে ২০ টাকা করে চাইলেন মা হতে যাওয়া সাকিবের স্ত্রী শিশির!

শিশির এদিন তার ফেসবুকে লিখেছেন, ‘আমার প্রিয় বন্ধু ও অনুসারীরা, আমরা অনেক টাকা অনেকভাবেই খরচ করি। কিন্তু এবারের ঈদে যদি আমরা সুবিধাবঞ্চিত শিশুদের জন্য মাত্র ২০ টাকা খরচ করতে পারি, তাহলে তারা উজ্জ্বল ভবিষ্যত পেতে সহায়তা করবে।

না, তারা জামা-কাপড় চায় না। তারা বই আর কলম চায়। নিজেদের ভালো ভবিষ্যৎ রচনায় তারা আপনার অংশগ্রহণ চায়।’ শিশির লেখেন, আপনার অংশগ্রহণেই একজন শিশুর জীবন পরিবর্তিত হতে পারে। আমাদের সঙ্গেই একত্র সাহায্য করতে এসেছে অপরাজেয়-বাংলাদেশ।

শিক্ষালাভের সুযোগ সবার প্রাপ্য। শিশুদেরকে সাহায্য করার সব তথ্য দেওয়া রয়েছে ছবিতে। সবাই এগিয়ে আসুন, ওদেরকে সুযোগ করে দিন।’

প্রসঙ্গত এর আগেও সাকিব-শিশির অবহেলিত শিশুদের নিয়ে নতুন উদ্যোগ নিয়ে সবাইকে চমকে দেন। পবিত্র রমজানে সুবিধাবঞ্চিতদের ইফতারের আয়োজন করেন তারা।