মেইন ম্যেনু

‘কেবলমাত্র একটি দল ক্ষমতায় যাবে, তাহলে নির্বাচনের কোন প্রয়োজন নেই’

কে,এম, গোলাম রব্বানী, কুড়িগ্রাম প্রতিনিধি: ‘সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হচ্ছে ইউনিয়ন পরিষদ নির্বাচন। তৃণমূল পর্যায়ে গণতন্ত্র প্রতিষ্ঠা করতে হলে ইউপি নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ হওয়া দরকার। কিন্তু মাঠ পর্যায়ে যে হুমকীর পরিবেশ সৃষ্টি হয়েছে তাতে ইউনিয়ন পরিষদ নির্বাচন সুষ্ঠু, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ হবে কিনা আমাদের সন্দেহ রয়েছে। এমনকি আমরা যারা শরিকদল আমাদের প্রার্থীরাও নিজেরা নির্বাচনে স্বাভাবিকভাবে তাদের কর্মকান্ড চালাতে পারছে না। কেবলমাত্র একটি দল ক্ষমতায় যাবে, তাহলে নির্বাচনের কোন প্রয়োজন নেই।’ রবিবার দুপুরে বাংলাদেশ ওয়ার্কাস পার্টি, কুড়িগ্রাম জেলা শাখার উদ্যোগে আয়োজিত এক কর্মী সমাবেশে প্রধান অতিথি’র বক্তব্যে এসব কথা বলেন কমরেড ফজলে হোসেন বাদশা এমপি।

তিনি আরো বলেন, খালেদা জিয়া যাদি আখেরাত পর্যন্ত চেষ্টা করে, তাও ক্ষমতায় যেতে পারবে না। কিন্তু আমরাও কী আখেরাত পর্যন্ত অপেক্ষা করবো দেশের মানুষের শান্তির জন্য। কারো উপরে ভরসা রাখার আর জায়গা নাই। পরিস্থিতি এই জায়গায় এসে দাড়িঁয়েছে। যতটুকু বিরোধীতা করা দরকার তা আমরা করবো। এই দেশটা পাকিস্তানে পরিণত হোক তা আমরা চাই না।

কুড়িগ্রাম সাধারণ পাঠাগারে আয়োজিত এ কর্মী সমাবেশে সভাপতিত্ব করেন জেলা ওয়ার্কাস পার্টির সাধারণ সম্পাদক কমরেড রোবেল আলম মন্ডল। সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কেন্দ্রীয় পলিট ব্যুরোর সদস্য কমরেড আমিনুল ইসলাম গোলাপ, জেলা জাতীয় শ্রমিক ফেডারেশনের সভাপতি আব্দুর রহিম, জেলা যুবমৈত্রীর সহ-সভাপতি সহিদুল ইসলাম, জেলা জাতীয় কৃষক সমিতির সাধারণ সম্পাদক নজির হোসেন প্রমূখ।