মেইন ম্যেনু

কেবি কলেজে বার্ষিক পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

মো. শাহীন সরদার, বাকৃবি প্রতিনিধি: বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকৃবি) চত্বরে অবস্থিত কৃষি বিশ্ববিদ্যালয় (কেবি) কলেজের বার্ষিক সাহিত্য-সাংস্কৃতিক ও ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান এবং ডিজিটাল হাজিরার উদ্বোধন করেন বাকৃবি উপাচার্য অধ্যাপক ড. মো. আলী আকবর। শনিবার সকাল ১০ টায় কেবি কলেজ প্রাঙ্গনে এ উদ্বোধনী অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে কেবি কলেজের অধ্যক্ষ ড. এম আতাউর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অধ্যাপক ড. মো. আলী আকবর। প্রধান পৃষ্ঠপোষক হিসেবে উপস্থিত ছিলেন কলেজ গভার্নিং বডির চেয়ারম্যান অধ্যাপক ড. সৈয়দ সাখাওয়াত হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ছাত্রবিষয়ক উপদেষ্টা অধ্যাপক ড. মো. জসিমউদ্দিন খান, ডীন কাউন্সিলের আহ্বায়ক অধ্যাপক ড. সচ্চিদানন্দ দাস চৌধুরী, শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. মো. ছোলায়মান আলী ফকির, কলেজ গভার্নিং বডির সদস্য অধ্যাপক ড. এ.কে.এম. আজাদ-উদ-দৌলা প্রধান এবং ময়মনসিংহ উচ্চ মাধ্যমিক শিক্ষক প্রশিক্ষণ ইনস্টিটিউটের পরিচালক অধ্যাপক আজিজ আহমেদ সাদেক রেজা। এসময় আরও উপস্থিত ছিলেন কলেজের শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকগণ।

অনুষ্ঠানের শেষ পর্যায়ে সাহিত্য-সাংস্কৃতিক ও ক্রীড়া প্রতিযোগিতার ১১ টি ইভেন্টে বিজ্ঞান, ব্যবসায় শিক্ষা ও মানবিক গ্রুপ থেকে পৃথক পৃথকভাবে জয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করেন অধ্যাপক ড. মো. আলী আকবর।

প্রধান অতিথির বক্তব্যে শিক্ষার্থীদের উদ্দেশ্যে ড. মো. আলী আকবর বলেন, শিক্ষার পাশাপাশি খেলাধুলার গুরুত্ব অনস্বীকার্য। তাই শিক্ষার্থীদের মনে রাখতে হবে সুস্থ দেহে সুন্দর মন এবং সুস্থ মনে আসে সফলতা। এছাড়াও বিভিন্ন ধরনের উন্নয়নমূলক কাজের পাশাপাশি কলেজকে ডিজিটালাইজড করা হচ্ছে যা এই কলেজের শিক্ষার মান ও পরিবেশ উন্নত করবে।