মেইন ম্যেনু

কেমন যাবে বলিউড তারকাদের আগামী বছর

বলিউডের অনেক তারকাই জ্যোতিষ শাস্ত্রে বিশ্বাসী। জানেন কি কেমন যাবে তাঁদের ২০১৬ সাল? রণবীরের ক্যারিয়ারের উন্নতি হবে কি? অসহিষ্ণুতা বিতর্ক থেকে মুক্তি পাবেন আমির খান? সালমান খান কি গাঁটছ়ড়া বাঁধবেন? এ সব কিছুরই আগাম আভাস দিলেন ভারতীয় জ্যোতিষী অসীম কুমার দাশ।

শাহরুখ খান: পারিবারিক অশান্তি বলিউড বাদশাকে সাময়িক অসুবিধায় ফেলবে। কিন্তু অক্টোবরের পর থেকে তা সামলে উঠবেন নায়ক। বছরের শেষের দিকে কোনও অভিনব চরিত্রে তাঁকে পেতে পারেন দর্শক।

কারিনা কাপুর খান: ২০১৬ সালের শেষের দিকে সন্তাত সম্ভবনা রয়েছে নায়িকার। আগামী বছর নতুন করে পাদপ্রদীপের আলোয় আসবেন তিনি।

সালমান খান: ২০১৬ সালেও সাতপাকে বাঁধা পড়বেন না নায়ক। বরং ব্যক্তিগত নানা সম্পর্ক নিয়ে বাড়বে জল্পনা। দুটি খুব ভালো সিনেমায় অভিনয় করবেন তিনি। তার মধ্যে একটি তো সুপার ডুপার হিট।

প্রিয়াঙ্কা চোপড়া: কোয়ান্টিকো দিয়ে ২০১৫ সালে আন্তর্জাতিক খ্যাতি পেয়েছেন প্রিয়াঙ্কা। ২০১৬ সালেও সেই ধারা বজায় থাকবে। আরও দুটি হলিউডি প্রজেক্টে সই করবেন তিনি।

আমির খান: ২০১৬ সালের মে মাস পর্যন্ত অসহিষ্ণুতা নিয়ে সমস্যায় থাকবেন আমির। প্রবল সমালোচনার মুখে পড়তে হবে তাঁকে। নতুন কোনও বিষয় নিয়ে চলচ্চিত্র করবেন। কিন্তু দর্শকদের প্রত্যাশা পূরণে ব্যর্থ হবেন বলিউডের মিস্টার পারফেকশনিস্ট।

দীপিকা পাড়ুকোন: রণবীর সিংয়ের সঙ্গে সম্পর্ক আরও ঘনিষ্ঠ হবে নায়িকার। তবে ২০১৬ সালে তা বিয়ে পর্যন্ত গড়াবে না। ক্যারিয়ারে বেশ উন্নতি করবেন বলিউডের ‘পিকু’।

রণবীর কাপুর: নতুন বছরে নতুন করে সিলভার স্ক্রিনে ফিরে আসবেন বণবীর। ভারত তথা আন্তর্জাতিক দর্শকদের কাছেও খ্যাতি পাবেন তিনি।