মেইন ম্যেনু

কেরানীগঞ্জে চার খুনে ৪ জনের ফাঁসি

ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জে একই পরিবারের চারজনকে খুনের মামলায় চারজনের ফাঁসির আদেশ দিয়েছেন আদালত। এ ছাড়া একজনকে বেকসুর খালাস দেওয়া হয়েছে। বৃহস্পতিবার ঢাকা জেলা দায়রা জজ এস এম কুদ্দুস জামান এ রায় ঘোষণা করেন।

মামলার বিবরণ সূত্রে জানা যায়, ২০১৪ সালের ২৫ সেপ্টেম্বর দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন কদমপুর শাকিন এলাকায় শামসুদ্দিন মিয়ার বাড়ির দ্বিতীয় তলার ফ্ল্যাটে পরকীয়ার জের ধরে সাজু, তার স্ত্রী রঞ্জু, ছেলে ইমরান, মেয়ে সানজিদাকে হত্যা করা হয়। এ ঘটনায় সাজুর ভাই বছিরউদ্দিন একটি মামলা করেন। হত্যাকাণ্ডের পরপরই খুনিদের ধরতে মাঠে নামে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা। পরে মামলার প্রধান দুই আসামি জনি ও সুমনসহ সাতজনকে গ্রেফতার করেছে পুলিশ। গাজীপুর ও মুন্সীগঞ্জে পৃথক অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

bagedeg

এই সেই বাড়ি যেখানে চারজনকে খুন করা হয়

গ্রেফতারকৃত অন্যরা ছিলেন জনির মা সাহেদা আক্তার, সুমনের স্ত্রী রানী বেগম ও বোন মুক্তা বেগম, সিএনজিচালিত অটোরিকশাচালক রফিক এবং দোকানদার মজিদ।

২০১৫ সালের ১৬ জানুয়ারি মামলার তদন্তকারী কর্মকর্তা কেরানীগঞ্জ থানার এসআই মনিরুজ্জামান আসামি সুমন ওরফে ডাকু সুমন, জাকারিয়া হোসেন, সিএনজি অটোরিকশাচালক সুমন, নাজির উদ্দিন ও আফসানার বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল করেন। আদালতে তারা স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। পরে আজ মামলার রায় ঘোষণা করা হলো।