মেইন ম্যেনু

‘কেরি বাংলাদেশের পাশে, গা জ্বলছে খালেদার’

‘দেশে জঙ্গি ও সন্ত্রাসবাদ লালন-পালন করছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও তার দল।’ এমন মন্তব্য করেছেন নৌ-পরিবহনমন্ত্রী শাজাহান খান।

বুধবার সিলেটে দক্ষিণ সুরমার কামাল বাজার সংলগ্ন মাঠে জাতীয় শোক দিবস উপলক্ষে গণভোজ ও জঙ্গিবিরোধী সমাবেশে তিনি এ মন্তব্য করেন।

যুক্তরাজ্য আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক হাবিবুর রহমান হাবিব ও বঙ্গবন্ধু পরিষদ দক্ষিণ সুরমা শাখার উদ্যোগে এ সমাবেশ হয়।

নৌ-পরিবহনমন্ত্রী বলেন, ৫ জানুয়ারির নির্বাচন নিয়ে গাড়ি জ্বালানো, ঘরবাড়িতে অগ্নিসংযোগ, পেট্রোলবোমা দিয়ে মানুষ হত্যা করার জন্য খালেদা জিয়াকে বিচারের কাঠগড়ায় দাঁড়াতে হবে।

বঙ্গবন্ধু হত্যার বিচার সম্পর্কে মন্ত্রী বলেন, জাতির জনক বঙ্গবন্ধু হত্যার সঙ্গে জড়িত ছিলেন জিয়াউর রহমান, তার বিচার সৃষ্টিকর্তা করেছেন।

তিনি বলেন, সন্ত্রাসবাদ মোকাবিলায় জন কেরি বাংলাদেশের পাশে আছেন। আর এটা খালেদা জিয়া মেনে নিতে পারছেন না। এতে তার গা জ্বালাপোড়া করছে।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, সিলেট জেলা পরিষদ প্রশাসক অ্যাডভোকেট লুৎফুর রহমান, সাংসদ শফিকুর রহমান চৌধুরী, মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন কামরান, সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ।