মেইন ম্যেনু

কে এই নারী, ভারতের মাটিতে টাইগার সাব্বিরকে বিয়ে করার প্রস্তাব?

বাংলাদেশ ক্রিকেট দলের ঠাণ্ডা মাথার মারকুঠে ব্যাটসম্যান সাব্বির রহমান। ওয়ানডের ক্রিকেটরে মতো টি-টেয়েন্টিও বেশ ভালো রত্ন করেছেন। জিম্বাবুয়ে সিরিজে তার ব্যাটি ঝড় দেখে মুগ্ধ ক্রিকেটাঙ্গন। এমনকি, এশিয়া কাপে সাব্বির যে ব্যাটিং তাণ্ডব দেখেছি, তা দেখে গোটা বিশ্বই অবাক।

ঘরে মাঠে এশিয়া কাপের ফাইনাল খেলে চলে গেল ভারতের মাটিতে টি-২০ বিশ্বকাপের আসর মাতানোর জন্য। ধর্মশালা ষ্টেডিয়ামে আজ শুরু হয়েছে বাংলাদেশের প্রথম ম্যাচ।

নেদারল্যান্ডসের বিপক্ষে প্রথমে টসে হেরে ব্যাট করে টাইগাররা। বাংলাদেশ দল ব্যাট করার সময় ধর্মশালা ক্রিকেট ষ্টেডিয়ামে

ঘটে যায় একটি মজার ঘটনা। সেই অস্ট্রেলিয়া বিশ্বকাপের মতো ‘ম্যারি মি তাসকিন!’ ‘রুবেল, ম্যারি মি! আর এবার টি-২০ বিশ্বকাপে টাইগার দলের ‘ফিনিক্স পাখি’ সাব্বিরকে বলা হলো। ম্যারি মি সাব্বির। এখন প্রশ্ন হলো কে এই নারী, যিনি খেলা চলাকালিন টাইগার সাব্বিরকে বিয়ে করার প্রস্তাব দিলেন?

আজ ধর্মশালার ষ্টেডিয়ামে সাব্বির যখন ব্যাট করে, তখন গ্যালারী থেকে প্ল্যাকার্ড উঁচিয়ে ‘ম্যারি মি সাব্বির’ লেখে এক তরুণী বাংলাদেশি এই হার্ডহিটার ব্যাটসম্যানকে বিয়ে করার প্রস্তাব দেন। গ্যালারী থেকে বাংলাদেশি জার্সি পরা এক তরুণী প্ল্যাকার্ড উঁচিয়ে এই প্রস্তাব দিয়েছেন।

টেলিভিশনের ক্যামেরায় যখন সেই তরুণীকে দেখাল, মুখে হাসি। সেই প্ল্যাকার্ড আর সেই হাসি সাব্বির দেখেছেন কি না বোঝা যায়নি। তবে প্ল্যাকার্ড দেখানোর কিছুক্ষণ পরই বাংলাদেশি এই ব্যাটসম্যান আউট হয়ে গেলেন ১৫ বলে মাত্র ১৫ রান করে। কে জানে, প্ল্যাকার্ডের লেখা আর তরুণীর মুখের হাসিতেই একটু নার্ভাস হয়ে গিয়েছিলেন কি না!

গ্যালারী থেকে তরুণী ভক্তদের কাছ থেকে বিয়ের প্রস্তাব পাওয়া বাংলাদেশি ক্রিকেটােরদের জন্য নতুন নয়।এর আগে দেশে-বিদেশের গ্যালারিতে ‘ম্যারি মি তাসকিন- রুবেল ম্যারি মি! এমন প্ল্যাকার্ড দেখা গেছে কয়েকবার।