মেইন ম্যেনু

কে হবেন জাজের সেই নতুন নায়িকা?

বাংলাদেশ ও ভারত যৌথ প্রযোজনার নতুন ছবি ‘ধেৎতেরিকি’তে অভিনয় করবেন আরিফিন শুভ, নুসরাত ফারিয়া ও রোশানসহ আরও অনেকে। তবে এ ছবিতে অভিনয় করবেন আরও একজন নবাগত নায়িকা। কিন্তু কে হবেন সেই নায়িকা? সেটি ঠিক করতে পারবে সাধারণ দর্শকরাও। আর এজন্য ফেসবুকে জাজের পেজে একটি প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে।

যেখানে দর্শক তাদের পছন্দের নায়িকার নাম জানাতে পারবেন। যাঁর নাম সবচেয়ে বেশিবার দর্শকরা জানাবেন তিনিই হবেন এই ছবির সেই নবাগত নায়িকা। আর লটারির মাধ্যমে বিজয়ী একজন দর্শক পাবেন ৩২ ইঞ্চি এলইডি টেলিভিশন। তবে দর্শক মতামত প্রদানের শেষ তারিখ ২৮ অক্টোবর।

এ বিষয়ে ছবিটির পরিচালক শামিম আহমেদ রনির ভাষ্য গণমাধ্যমে এমনটাই পাওয়া গেছে, অনেকেরই আগ্রহ ছিল কে হবে জাজের নতুন চমক। সেই নতুনের আগমনী বার্তা চলে এসেছে। তবে আরো কিছুদিন অপেক্ষা করতে হবে। জাজের প্রযোজনায় ও আমার পরিচালনায় এ ছবির মাধ্যমে অভিষেক হবে নতুন এই মুখের।’

চলচ্চিত্রটির নির্মাণ সূত্রে জানা গেছে, নভেম্বরের প্রথম সপ্তাহে জানা যাবে সেই নতুন মুখের নাম। আর ডিসেম্বরের ১০ তারিখ থেকে এ ছবিটির শুটিং শুরু হবে। এদিকে ‘ধ্যাৎতেরিকি’ ছবিতে আরো অভিনয় করবেন সাদেক বাচ্চু, আরিফিন শুভ, নুসরাত ফারিয়া, রোশান, সুষমা, শামিম হোসেন, চিকন আলীসহ আরও অনেকে।

এদিকে চলচ্চিত্রটির প্রযোজনা সূত্রে জানা গেছে, জাজের এ নতুন মুখের আলোচনায় বেশ কয়েকজনের নামই ঘুরে ফিরে আসছে। তবে এরমধ্যে পিয়া বিপাশা, হুমায়রা ফারিন খান ও তানজিন তিশা’র নাম রয়েছে। তবে একটি সূত্র জানিয়েছে নতুন মুখ হবেন হুমায়রা ফারিন খান। আর তাকেই ঘীরেই চলছে সব জল্পনা-কল্পনা।