মেইন ম্যেনু

কোথায় আসবে পর্ণস্টার সানি লিওন?

বলিউডের অভিনেত্রী সানি লিওন ঢাকায় আসবেন বলে অনেকদিন ধরেই শোনা যাচ্ছিল। অবশেষে কিছু দিন আগে সেপ্টেম্বরে সানি ঢাকায় আসার বিষয়টি প্রচারের আলোয় আসে সংবাদ মাধ্যমে।

আগামী সেপ্টেম্বরের মাঝামাঝি সময়ে ঢাকার বসুন্ধরার কনভেনশন হলে সানি লিওনের একটি কনসার্ট আয়োজনের কথা রয়েছে বলে প্রকাশিত হয়। কিন্তু কোথাও উল্লেখ নেই, এই কনসার্টের আয়োজক কর্তৃপক্ষের কথা।

পর্ণস্টার সানি লিওনের বাংলাদেশ ভ্রমণ নিয়ে শুরু হয় নানা তর্ক-বিতর্কের ঝড়। ভাইরাল হয়ে ওঠে একটা প্রশ্ন- কোন জনপ্রিয়তায় বাংলাদেশের মত উন্নয়নশীল দেশের আয়োজক কর্তৃপক্ষ সানিকে আনছেন? কত টাকার বিনিময়ে? চলে আসে দর্শক প্রসঙ্গ- কমপক্ষে ১৫ হাজার টাকার টিকেট কেটে কারা যাবে একবারের জন্য সানিকে চোখের দেখা দেখতে? টিকেটের দামটাও চলে এসেছে সংবাদে, তবু আসেনি টিকেট সংগ্রহের স্থান, প্রতিষ্ঠান বা কোন ব্যক্তির নাম।

পর্ন তারকার ক্যারিয়ার পিছনে ফেলে বলিউডে বেশ পোক্ত জায়গায় আছেন ৩৪ বছর বয়সী মডেল ও অভিনেত্রী। ‘টিনা অ্যান্ড লোলো’ ছবিটি আছে মুক্তির তালিকায়, নিয়মিত উপস্থাপনা করছেন এমটিভির জনপ্রিয় শো ‘স্প্লিটস ভিলা’। ভারতের বাইরে শো করতে যাওয়ার জন্য সরকারের অনুমতি নিতে হয় তাকে।

তাই হুট করেই বাংলাদেশ ভ্রমণ সম্ভব নয় ব্যস্ত তারকা সানি লিওনের। তবে কেন ‘বাংলাদেশে আসছেন সানি লিওন’ এমন গুজব ছড়ানোর কার্যকারণ বোঝা যাচ্ছে না, খুঁজে পাওয়া যাচ্ছে না কারা আছেন এমন গুজবের পিছনে। আর যদি সত্যি হয়, তবে কোথায় সানির কনসার্টের আয়োজক কর্তৃপক্ষ।