মেইন ম্যেনু

কোনিও হত্যা: পাবনা থেকে সিএনজিচালক আটক

রংপুরে জাপানি নাগরিক হোসি কোনিও হত্যায় এবার পাবনা থেকে এক সিএনজি চালককে আটক করেছে পুলিশের বিশেষ টিম। তার নাম সুইট হোসেন।

গতকাল শুক্রবার বিকালে তাকে আটক করা হয়। তিনি এই হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে আটক হুমায়ুন কবির হীরার খালাতো ভাই বলে জানা গেছে।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার (বিশেষ শাখা) সিদ্দিকুর রহমান জানান, শুক্রবার বিকালে রংপুর থেকে আসা আইনশৃঙ্খলা বাহিনীর একটি বিশেষ টিম সুইটকে তার বাড়ি থেকে আটক করে নিয়ে যায়। এ মামলায় আটক হুমায়ুন কবিরের দেওয়া তথ্যের ভিত্তিতে সুইটকে আটক করা হয়েছে।

এর আগে বৃহস্পতিবার রাতে হোসি কোনিও হত্যাকাণ্ডে জড়িত থাকার সন্দেহে রাজশাহী থেকে ব্র্যাক ব্যাংকের সেলস অ্যান্ড সার্ভিস অফিসার সুলতান নাহিদ ও ক্রেডিট কার্ড অফিসার এম শাহরিয়ার নামে দুইজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে গোয়েন্দা পুলিশ।

গত ৩ অক্টোবর সকাল ১০টার দিকে রংপুরের কাউনিয়া উপজেলার মাহিগঞ্জ আলুটারীতে প্রকাশ্যে একটি মোটরসাইকেলে আসা অজ্ঞাতপরিচয় তিন যুবক খুব কাছ থেকে গুলি করে হোসি কোনিওকে হত্যা করে। হত্যাকারীরা মৃত্যু নিশ্চিত করার জন্য ধারালো অস্ত্র দিয়ে হাতের রগ কাটার পর শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে জখম করে নির্বিঘ্নে পালিয়ে যায়।