মেইন ম্যেনু

কোম্পানীগঞ্জে যুবককে গুলি করে হত্যা

এম.এ আয়াত উল্যা, স্টাফ রিপোর্টার, নোয়াখালী : নোয়াখালীর কোম্পামীগঞ্জ উপজেলার সিরাজপুর ইউনিয়নে বিএনপি থেকে আওয়ামীলীগে যোগদানের ঘোষণা দেওয়াকে কেন্দ্র করে আন্তঃকোন্দলের জের ধরে শাকের (২৪) নামের এক যুবককে কুপিয়ে ও গুলি করে হত্যা।

রোববার দিনগত রাত পৌনে ১২টার দিকে ওই ইউনিয়নের ৫নং ওয়ার্ডের ছাড়াভিটা গ্রামের এ ঘটনা ঘটে। রাত ১টার দিকে গুরুতর আহত অবস্থায় শাকেরকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত শাকের একই ইউনিয়নের ৫নং ওয়ার্ডের ছাড়াভিটা গ্রামের মোশারফ হোসেনের ছেলে। সে স্থানীয় ওয়ার্ড বিএনপির একজন কর্মী।

পুলিশ ও স্থানীয়রা জানায়, স্থানীয় বিএনপি কর্মী শাকের সম্প্রতি বিএনপি থেকে আওয়ামীলীগে যোগদানের ঘোষণা দেয়। এতে দলের অন্য সহকর্মীরা তার উপর চরম ক্ষুব্ধ হয়। দলীয় এ আন্তঃকোন্দলের জের ধরে রোববার রাতে স্থানীয় কয়েকজন যুবক নিজ বাড়ী থেকে শাকেরকে ডেকে নিয়ে যায়। পর বাড়ীর পাশের রাস্তায় তাকে এলোপাতাড়ি কুপিয়ে ও গুলি করে ওই যুবকরা পালিয়ে যায়।

তবে হামলাকারীদের পরিচয় নিশ্চিত হওয়া যায়নি। পরে খবর পেয়ে রাতেই পুলিশ গুরুতর আহত অবস্থায় শাকেরকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজেদুর রহমান সাজিদ জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, স্থানীয় বিএনপির আন্তঃকোন্দলের জেরেই এ হত্যার ঘটনা ঘটেছে। তবে বিষয়টি খতিয়ে দেখা হবে।