মেইন ম্যেনু

কোরিয়ান ফেস মাস্কের প্রশংসা করলেন রব শেপি

সেলিব্রেটি মেকআপ আর্টিস্ট রব শেপি সম্প্রতি টোকিও গিয়েছিলেন পপ তারকা ম্যাডোনা’র রিবেল হার্ট ট্যুরের জন্য। টোকিও সফরের কিছু অভিজ্ঞতা তিনি তার অনুসারীর সঙ্গে শেয়ার করেন।

সফরে তিনি ষ্ট্রীট মার্কেটে বিভিন্ন পশুর ছবিযুক্ত ফেস মাস্ক দেখতে পান, যা কোরিয়ায় তৈরি। সেগুলো প্রথমেই তাকে আকর্ষণ করে। কারণ আর তেমন কিছু না, বরং এর ফ্যান্সি কভারের জন্য। এতে ছিল ড্রাগন, পান্ডা, বাঘসহ আরও অনেক পশুর ছবি। কিন্তু এর ওপর লেখাগুলো পড়ে বুঝতে পারেন এতে রয়েছে উপকারী কিছু উপাদান যা হাইড্রেশন এবং এন্টি-রিঙ্কেল’এর জন্য কার্যকর।

এই মাস্ক কেনার পিছনে তার বেশ কিছু কারণ ছিল। এতে ছিল হায়ালুরনিক এসিড, যা কোমল ত্বক এবং হাইড্রেশনের জন্য ভাল। মূলত মেকআপ তোলার পর এই মাস্ক মুখে লাগিয়ে রাখা যেতে পারে। আর বন্ধুরা মিলে যদি এ কাজটি করা যায়, তাহলে স্মরণ করে রাখার মতো কিছু ছবিও তোলা যাবে।

রিবেল হার্ট ট্যুরে ড্যান্সারদের মুখে তিনি এগুলো ব্যবহার করেন। তিনি বলেন, ‘ট্যুরে অনেকবার মেকআপ করার ফলে তাদের ত্বকে অনেক ডিহাইড্রেশন হয়েছিল। তাদের মুখে এটি ব্যবহার করার পর তা জাদুকরী কাজ করে। বেশ তাৎক্ষণিক ফলও পাওয়া গিয়েছিল। এগুলো এতটাই কার্যকর ছিল যে শেষ পর্যন্ত এটা আরও কেনার জন্য একজনকে পাঠানো হয়েছিল।’