মেইন ম্যেনু

কোহলির অধিনায়কত্বের প্রস্তাবে যুবরাজের জবাব

একজন আইপিএল জয়ী দলের সদস্য, অন্যজন বিজেতা দলের অধিনায়ক। প্রথমজন হায়দরাবাদের যুবরাজ সিং। দ্বিতীয়জন বেঙ্গালুরুর বিরাট কোহলি। এই দুজনেই ভারতের টি-টোয়েন্টি দলের দুই সম্পদ।

ধোনির অধিনায়কত্বে খেলেছেন দুই ক্রিকেটারই। টেস্ট দলে ধোনির অবসরের পর দায়িত্ব নিয়েছেন বিরাট কোহলি। শেষ টি-টোয়েন্টি বিশ্বকাপে ধোনির নেতৃত্বে ভারত সেমিতে হারার পর থেকেই ভারতীয় টি-টোয়েন্টি দলের অধিনায়ক পদে ধোনিকে আর রাখা হবে কিনা সে নিয়ে আলোচনাও কম হয়নি।

ধোনির ‘বদলি’ কে হতে পারে? উত্তরটা খুব সহজ! বিরাট ছাড়া আর কারও নামই ভাবা হচ্ছে না, এমনটাই মনে করছে ক্রিকেট বিশেষজ্ঞরা। কিন্তু আইপিএলের ফাটাফাটি সাফল্যের পর দলের অন্দরে ব্যাটসম্যান বিরাট আর ক্যাপ্টেন বিরাট-এই দুইয়ের প্রথমটাই বেশি গ্রহণযোগ্য, এ নিয়ে সংশয় নেই।

ক্যাপ্টেন বিরাট এখনও বিস্ময়কর! কেন? দলের তারকা খেলোয়াড়ের অভিব্যক্তিতেই বিষয়টা সূর্যের আলোর মত পরিষ্কার। বিরাটকে কী এখনই ভারতীয় টি-টোয়েন্টি দলের ক্যাপ্টেন করা উচিত? যুবরাজ সিং এই প্রশ্নেই মেজাজ হারালেন।

বিরাটের আয়োজিত চ্যারিটি শোতে হাজির হয়ে বিরাটের প্রশ্নেই মেজাজ হারালেন যুবি। সোজা সাপটা উত্তর, “আমি এখানে চ্যারিটি শো নিয়ে কথা বলতে এসেছি, ক্রিকেট নিয়ে নয়, ধন্যবাদ”। এরপর সাংবাদিকদের আর কোনও প্রশ্নের উত্তর দেননি যুবি।-জি নিউজ