মেইন ম্যেনু

কোহলি, কাবালির সঙ্গে মুলোর কী মিল পেলেন সহবাগ? জানলে হাসি থামাতে পারবেন না…

সচিন থেকে সৌরভ— তাঁর কথায় না হেসে থাকতে পারতেন না। একই কারণে সমর্থকরাও সহবাগকে এত পছন্দ করেন।

‘তু জানে না’ গাইতে গাইতে অবলীলায় বোলারদের ছক্কা হাঁকাতেন। বীরেন্দ্র সহবাগ বরাবরই অন্যরকম। সচিন থেকে সৌরভ— তাঁর কথায় না হেসে থাকতে পারতেন না। একই কারণে সমর্থকরাও সহবাগকে এত পছন্দ করেন। সোশ্যাল মিডিয়াতেও নিয়মিত মজার মজার পোস্ট করেন ভারতের এই প্রাক্তন মারকুটে ব্যাটসম্যান।

সেই বীরুই এবার বিরাট কোহলি, রজনীকান্তের সদ্য মু্ক্তিপ্রাপ্ত ছবি ‘কাবালি’ এবং মুলোর মধ্যে এক অদ্ভুত মিল খুঁজে বার করেছেন। গতকাল ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে চলতি টেস্টের প্রথম দিনেই শতরান করে নট আউট ছিলেন কোহলি। গতকাল অর্থাৎ শুক্রবার মুক্তি পায় রজনীকান্তের বহু আলোচিত ছবি ‘কাবালি’। গতকালই সহবাগ টুইট করে বলেন, ‘‘এখন তিন ‘লি’-র রমরমা চলছে। কোহলি, কাবালি এবং মুলি (মুলোর পরোটা)। মুলোর পরোটা খাও, তারপরে ‘কাবালি’ দেখো আর রাতে কোহলির ব্যাটিং দেখো!’’ সহবাগের ভবিষ্যতবাণী মিলিয়ে অবশ্য কোহলি ২০০ করেন।

image (1)

সহবাহের সেই টুইট।

উত্তর ভারতে মুলোর পরোটা অত্যন্ত জনপ্রিয় খাবার। দিল্লিতে তো বটেই। সহবাগ নিজে দিল্লির, বিরাট কোহলিও এই শহরের। বীরু সম্ভবত রজনীরও বড় ফ্যান। তাই কোহলি, কাবালি আর প্রিয় ‘মুলি’কে মিলিয়ে দিতে অসুবিধা হয়নি বীরুর! এমনটা বোধহয় বীরুর পক্ষেই সম্ভব।