মেইন ম্যেনু

ক্যাটরিনার সঙ্গ চান আলিয়া

কারিনা কাপুর খানের দারুণ ভক্ত আলিয়া ভাট। ‘উড়তা পাঞ্জাব’ সিনেমার প্রচারণার সময় খবরটি জানিয়েছিলেন এ অভিনেত্রী। নতুন করে জানালেন, ক্যাটরিনা কাইফেরও ভক্ত তিনি।

সম্প্রতি এক সাক্ষাৎকারে এ কথা জানান ‘হাইওয়ে’ অভিনেত্রী। আলিয়ার কাছে প্রশ্ন ছিল— ক্যাটরিনার সঙ্গে পর্দা ভাগাভাগিতে রাজি আছেন কিনা?

উত্তরে জানান, তারা দুইজন নারীকেন্দ্রিক সিনেমার জন্য ভাল জুটি হতে পারবেন। যদি কখনো অন্য কোনো অভিনেত্রীর সঙ্গে পর্দা ভাগাভাগির কথা উঠে, তবে ক্যাটরিনার সঙ্গেই হবে।

আলিয়া আরো বলেন, “নারীপ্রধান ‘দিল চাহতা হ্যায়’ নির্মাণের জন্য আমি অনেকবার (নির্মাতা) ফারহান আখতারকে বলেছিলাম। যদি সিনেমাটি হয় তবে দারুণ কিছু হবে।”

আলিয়ার এমন বক্তব্যে বেশ খুশি হয়েছেন ক্যাটরিনা। তবে ‘দিল চাহতা হ্যায়’-এর নারী ভার্সান নিয়ে তার বক্তব্য খানিকটা আলাদা। তার মতে, ওই সিনেমায় আরো একজন নায়িকা লাগবে। এর চেয়ে আলিয়া ও তার জন্য মানানসই হল ‘থেলমা অ্যান্ড লুইস’-এর মত কোনো সিনেমা।

বলিউডে শীর্ষস্থানীয় তারকাদের বন্ধুত্ব সাধারণত এই আছে এই নেই ধরনের। দেখার বিষয় হল আলিয়া ও ক্যাটরিনার বন্ধুত্বের এমন চর্চা কতদিন টিকে। আর এর মাঝে যদি কোনো নির্মাতা তাদের প্রাধান্য দিয়ে সিনেমা বানাতে এগিয়ে আসেন— তাহলে তো পোয়াবারো!