মেইন ম্যেনু

ক্যাটরিনার সাথে বিচ্ছেদ ভুলতে সাংবাদিক তরুণীর প্রেমে রণবীর!

বিচ্ছেদ ভুলতে জীবনে নতুন নারীকে স্বাগত জানালেন রণবীর কাপুর। আপাত দৃষ্টিতে এমনই ভাবছেন বলিউডবাসীরা। বলিঅন্দরে জোর গুজব, ক্যাটরিনার সঙ্গে বিচ্ছেদপর্ব কাটিয়ে ফের প্রেমে পড়েছেন রণবীর কাপুর।

বিচ্ছেদ ভুলতে ইন্ডাস্ট্রির বন্ধুবান্ধবদের নিয়ে পার্টি করতেও দেখা গিয়েছে। কিন্তু এবার একেবারে অজানা নারীর সঙ্গে পার্টি করতে দেখা গেল রণবীরকে। ইন্ডাস্ট্রির পরিচিত মুখ তিনি নন। প্রত্যাশিতভাবেই তাই বেড়েছে জল্পনা। সেই মেয়েটির সঙ্গে রণবীরকে যেমন ঘনিষ্ঠভাবে দেখা গিয়েছে, তাতে এমন ভাবাটাই স্বভাবিক।

দীপিকার সঙ্গে বিচ্ছেদের পর প্রেম না হলেও বন্ধুতার এক নয়া দিগন্ত খুলে দিয়েছিলেন দুজনে। এমনকি অমিতাভ-রেখারা যা করে উঠতে পারেননি, এই প্রজন্মে পেশাদারিত্ব ও সম্পর্কের ভারসাম্যের সেই নমুনাই তুলে ধরেছেন রণবীর-দীপিকা।

কিন্তু ক্যাটরিনার সঙ্গে বিচ্ছেদ হওয়ার পর সম্পর্ক আর কোনোভাবেই স্বাভাবিকতা ফিরে পাচ্ছে না। তারা মানিয়ে নেওয়ার অনেক চেষ্টা করলেও শেষমেশ ক্যাটরিনার মা মেয়ের সম্পর্ক জোড়া লাগাতে উদ্যোগী হলেও, বরফ গলেনি।

ওদিকে, বন্ধু জয়া আখতার, অয়ন মুখার্জি ও কিরণ রাওর সঙ্গে বেশ ফুরফুরে মেজাজেই দেখা গিয়েছিল রণবীরকে। তারপর অভিষেক বচ্চন ও ডিনো মোরিয়ার সঙ্গেও নাচতে দেখা যায় ‘রকস্টার’কে। নতুন সংযোজন, এই ‘রহস্যময়’ সুন্দরী, যার সঙ্গে পার্টি মুডে দেখা গেল রণবীরকে। জানা গেছে, ফিল্মফেয়ার ম্যাগাজিনের সাংবাদিক এই তরুণী।