মেইন ম্যেনু

ক্যাট-রণবীর ব্রেকআপের রহস্য ফাঁস!

বলিপাড়ার মোস্ট রোম্যান্টিক জুটি ছিলেন তাঁরা। শোনা গিয়েছিল চলতি বছরে বিয়েটা করে ফেলবেন তাঁরা। তবে গাঁটছড়া বাঁধার আগেই, খুলে গেল সম্পর্কের বাঁধন। তবে হঠাৎ কেন এমন পরিণতি। জল্পনায় উঠে এসেছে সলমন, দীপিকা একের পর এক নাম। তবে এবার সমানে এসেছে আসল সত্যি। জ্যাকলিনের মোহে ঘর ভেঙেছে ক্যাটের।

বলিপাড়ার এখন হট নিউজ। রণবীর-জ্যাকলিন। ক্যাটের পর নাকি এখন শ্রীলঙ্কান সুন্দরীর মন পাওয়ার আপ্রাণ চেষ্টা করে চলেছেন রণ। তবে এটা নতুন কিছু নয়! খবর বলছে, জ্যাকলিনের প্রতি রণবীরের আকর্ষণ ঘর ভেঙেছে ক্যাট-রণবীরের। ‘রয়’ ছবি করার সময় জ্যাকলিনের দিকে যে উদাস, মন ভেঙে যাওয়া চাউনি নিয়ে তাকিয়ে থাকতেন, তা শুধুই অভিনয় নয়! সেই সময় থেকেই জ্যাকলিনের প্রেমে পড়েন রণবীর। এবং, ক্যাটরিনা কাইফের সঙ্গে তাঁর দূরত্ব বাড়তে থাকে।

সেই শুরু! তার পর থেকে রাতের পর রাত নানা মেসেজ পাঠিয়েছেন রণবীর শ্রীলঙ্কা-সুন্দরীকে, ফোনের যে অন্ত ছিল না- তা আর না বললেও চলে! এমনকী, সম্প্রতি গুয়াহাটিতে এক ফুটবল টুর্নামেন্টে একসঙ্গে গিয়েছিলেন জ্যাকলিন-রণবীর, সেখানেও সুন্দরীর মন পাওয়ার চেষ্টা কম করেননি নায়ক!

তবে এতো কিছু পরেও এখন জ্যাকলিনের মন পাননি রণবীর। নিন্দুকেরা বলছেন আর কিছু নয় সলমনের কারণেই পিছু হাঁটছেন নাকি। ‘কিক’ ছবির পর সাল্লুর সুনজরে রয়েছেন জ্যাকলিন। আর সেটাই নাকি হাতছাড়া করতে চাইছেন না নায়িকা। কারণ রণবীররে উপর ভাইজানের রাগের কথা ইন্ডাস্ট্রির ওপেন সিক্রেট। -কলকাতা২৪।