মেইন ম্যেনু

ক্যান্সারের কাছে হার মানলেন ইমরান হাশমির মা

ক্যন্সারে আক্রান্ত বলিউডের তুমুল জনপ্রিয় অভিনেতা ইমরান হাশমির প্রায় গোটা পরিবার। ক্যান্সারের হাত থেকে দীর্ঘ সংগ্রাম শেষে নিজের পাঁচ বছর বয়সী ছেলে অয়নকে মুক্তি করতে পারলেও শেষ পর্যন্ত ক্যান্সারের কাছে হেরে গিয়ে মৃত্যু বরণ করলেন ইমরান হাশমির মা।

ভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত সংবাদে বলা হয়েছে, দীর্ঘদিন ক্যান্সারের সঙ্গে লড়াই করে অতঃপর ১১ মার্চ সন্ধ্যায় মারা গেলেন ইমরান হাশমির মা মাহেরা হাশমি। তিনি বেশ ক’দিন ধরেই ক্যন্সারে আক্রান্ত হয়ে মুম্বাইয়েল সিটি হাসপাতালে ভর্তি ছিলেন।

হাশমির মায়ের মৃত্যুর খবর নিশ্চিত করে ভারতীয় গণমাধ্যমকে ইমরান হাশমির চাচা এবং প্রযোজক মুকেশ ভাট বলেন, তিনি(ইমরান হাশমির মা) দীর্ঘদিন ধরে ক্যান্সারে আক্রান্ত ছিলেন, ১১ মার্চ বিকালে হাসপাতালে ভর্তি অবস্থাতেই শেষ নিশ্বাস ত্যাগ করেন।

অন্যদিকে মায়ের মৃত্যুর সময় মুম্বাইযের বাইরে ছিলেন ইমরান হাশমি। মায়ের মৃত্যুর খবর পেয়ে তিনি মুম্বাইয়ে ফিরছেন বলে জানা গেছে।

প্রসঙ্গত, ইমরান হাশমির একমাত্র ছেলে দুই বছর বয়স থেকে ক্যান্সারে আক্রান্ত ছিলেন। এখন ছেলে বয়স পাঁচ। ক্যান্সারকেও জয় করেছেন। কিন্তু সেই সময়টা একজন বাবার কাছে জীবন হয়ে উঠেছিল খুবই দুর্বিষহ। ইমরান হাশমিও বাবা হিসেবে এই অবস্থার মধ্য দিয়ে গিয়েছেন, দুই বছর ধরে ছেলেকে নিয়ে ক্যান্সারের বিরুদ্ধে স্ট্রাগল করে গেছেন। আর এই সময়টাকেই লিখিত আকারে বইয়ের মাধ্যেমে তার ভক্ত অনুরাগীদের জানাতে চান হাশমি। আর এরমধ্যেই ক্যান্সারে ভোগে মারা গেলেন তার মা।