মেইন ম্যেনু

ক্যালেন্ডারে নগ্ন সেরেনা উইলিয়ামস

টেনিস কোর্টে তার পেশির জোর হরহামেশাই দেখা যায়। কিন্তু সেরেনার পেশল নগ্ন শরীরের দেখা খুব কমই মেলে। এবার আমেরিকার এই মহিলা টেনিস তারকা সেরেনা উইলিয়ামসের নগ্ন ছবির দেখা মিলছে ‘পিরেল্লি’র ক্যালেন্ডারে।

ইতালীয় টায়ার প্রস্তুতকারী এই কোম্পানির ২০১৬ সালের ক্যালেন্ডারে তার সঙ্গে একই উদোমতা নিয়ে আরো আছেন মার্কিন অভিনেত্রী অ্যামি সুমার, পপস্টার প্যাটি স্মিথ, জাপানি গায়িকা ইয়োকো ওনো, ইরানের ভিজ্যুয়াল আর্টিস্ট শিরিন নেসাত। খবর সিএনএন ও গার্ডিয়ানের।

বিখ্যাত তারকাদের নগ্ন ছবি দিয়ে পিরেল্লির ক্যালেন্ডার প্রকাশ এবারই নতুন নয়। বরাবরই ক্যালেন্ডারে সৃষ্টিশীলতা আর উদ্দাম য়ৌনতা তুলে আনার জন্য খ্যাতি আছে পিরেল্লির। তাদের দাবি, এই নগ্নতার সঙ্গে যৌনতার সম্পর্ক নেই।

ক্যালেন্ডারের দুটি ছবিতে দেখা যায়, উদোম শরীর অ্যামি সুমার কাপ হাতে আবেদনময়ী দৃষ্টি ফেলে রেখেছেন দর্শকের দিকে। আর এক অনন্য ভঙ্গিমায় টপলেস সেরেনা উইলিয়ামসের পেশিবহুল শরীর। এই দুই ছবিতে নারীর আবেদনময়িতা ও পেশিশক্তির প্রকাশ ঘটানো হয়েছে।

ক্যালেন্ডারে ব্যবহৃত সাদাকালো ছবিগুলোর চিত্রগ্রাহক অ্যানি লেইভোবিজ এগুলো সম্পর্কে বলেন, “পিরেল্লির অর্ডার ছিল, নারী শরীর এমনভাবে ফুটিয়ে তুলতে হবে, যাতে নগ্নতা প্রকট থাকলেও যৌনতা প্রকট না হয়।”