মেইন ম্যেনু

ক্রিকেটার রনি তালুকদারের সাথে কে এই সুন্দরী?

ক্রিকেটার রনি তালুকদারের সাথে দেখা গেল এক সুন্দরীকে। কে এই সুন্দরী? সে প্রশ্নটি আশার পরেই মিলে গেল সোজাসাপ্টা উত্তর।

ক্রিকেটারদের জীবনে সুন্দরীদের প্রবেশ বৈবাহিত সূত্রের পাশাপাশি সম্পর্কের কারণে তো থাকছেই। জাতীয় ক্রিকেট দলের নবাগত ক্রিকেটার রনি তালুকদার। জানা যায় এই মেয়েটির সাথে বেশ আগে থেকেই পরিচয় তার।

তাকে ঘরে তুলে নেবেন রনি তালুকদার এই আশায় ছিলেণ এ সুন্দরী কন্যা। সময় সুযোগ ও ঘড়ির কাটা যেন ঠিক মত টিক টিক বলছিলো না। সুন্দর একটি প্রহর অপেক্ষা করেও পাননি দুই জনে। অবশেষে মিলে যায় অংক। এর পরেই ছড়িয়ে পরে একটি খবর। আসলে এই সুন্দরীর নাম হলো স্মৃতি সুল। মণ্ডি তার ডাক নাম।

রনির জীবনে একান্তজন হয়ে আসা এই মানুষটি নারায়ণগঞ্জ তোলারাম বিশ্ববিদ্যালয় কলেজের অনার্স ২য় বর্ষের ছাত্রী। নারায়ণগঞ্জের ফতুল্লার কুতুবপুর ইউনিয়নের পাগলা কামালপুর এলাকার প্রয়াত চিন্তাহরণ মুলের মেয়ে মণ্ডি।

কয়েক মাস আগে বাবা হারানো রনিও একই এলাকার ছেলে। কয়েকদিন আগে তাদের বিয়ে সম্পন্ন হয়। মনের মানুষের সাথে রনি তালুকদার এখন নিজের দ্বিতীয় ইনিংসে রয়েছেন। বৈবাহিক জীবনেই পড়াশুনা চালিয়ে যেতে চান মণ্ডি। অন্যদিকে জাতীয় ক্রিকেট দলে অভিষেক হওয়া রনিও চান নিজেকে প্রমাণ করতে।

আগামী ২২ আগস্ট এই ঝুটিকে দেয়া হবে বিবাহোত্তর সংবর্ধনা। জাতীয় দলের ক্রিকেটার ও বিসিবির কর্মকর্তাদের উপস্থিত থাকার কথা রয়েছে এই অনুষ্ঠানে।