মেইন ম্যেনু

ক্রিকেটার শাহাদাতের জামিন নামঞ্জুর

গৃহকর্মী নির্যাতনের মামলায় গ্রেপ্তার জাতীয় দলের ক্রিকেটার শাহাদাত হোসেনের জামিন আবেদন নামঞ্জুর করেছেন আদালত।

বৃহস্পতিবার ঢাকা মহানগর দায়রা জজ কামরুল হোসেন মোল্লার আদালতে শাহাদাতের জামিন আবেদন করেন তার আইনজীবী অ্যাডভোকেট কাজী নজিবুল্লাহ হিরু। শুনানি শেষে বিচারক এ আদেশ দেন।

গত ১৩ অক্টোবর তিন দিনের রিমান্ড শেষে শাহাদাত হোসেনের জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন ঢাকা মহানগর হাকিম কাজী কামরুল ইসলাম।

৫ অক্টোবর ঢাকা মহানগর হাকিম ইউসুফ হোসেনের আদালতে আইনজীবী কাজী মো. নজিবুল্লাহ হিরুর মাধ্যমে আত্মসমর্পণ করে জামিনের আবেদন করেন শাহাদাত। আদালত তার ‍জামিনের আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

৪ অক্টোবর ভোরে রাজধানীর মালিবাগে শাহাদাতের শ্বশুরবাড়ি থেকে স্ত্রী জেসমিন জাহানকে গ্রেপ্তার করে পুলিশ।

গত ৬ সেপ্টেম্বর রাতে রাজধানীর কালশী থেকে শাহাদাতের গৃহকর্মী মাহফুজা আক্তার হ্যাপিকে (১১) গুরুতর অসুস্থ অবস্থায় উদ্ধার করে পুলিশ। তার শরীরের অধিকাংশ স্থানে গুরুতর জখম ও ফুলে যাওয়ার চিহ্ন ছিল। আঘাতের চিহ্ন ছিল দু’চোখেও। এছাড়া শরীরের বিভিন্ন স্থানে ছ্যাঁকার দাগ পাওয়া যায়। আহত হ্যাপিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে চিকিৎসা দেয়া হয়।

সেসময় পুলিশের কাছে দেয়া জবানবন্দিতে শাহাদাত ও তার স্ত্রীর নির্যাতনের কথা জানায় হ্যাপি। ওই রাতেই মিরপুর মডেল থানায় শাহাদাত দম্পতির বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করেন সাংবাদিক খন্দকার মোজাম্মেল হক।