মেইন ম্যেনু

ক্রিকেটার শাহাদাত ৩ দিনের রিমান্ডে

গৃহকর্মী নির্যাতনের মামলায় জাতীয় দলের ক্রিকেটার শাহাদাত হোসেনকে তিন দিনের রিমান্ড দিয়েছেন আদালত।

ঢাকা মহানগর হাকিম ইউসুফ হোসেন বৃহস্পতিবার শুনানি শেষে এ আদেশ দেন।

মিরপুর থানার পরিদর্শক (তদন্ত) ও মামলার তদন্তকারী কর্মকর্তা শফিকুর রহমান মঙ্গলবার বিকেলে মামলা সুষ্ঠু তদন্তের জন্য ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালতে সাত দিনের রিমান্ড আবেদন করেন। রিমান্ড শুনানির জন্য বৃহস্পতিবার দিন ধার্য করেন বিচারকি আদালত।

এর আগে সোমবার ঢাকা মহানগর হাকিম ইউসুফ হোসেনের আদালতে আইনজীবী কাজী মো. নজিবুল্লাহ হিরুর মাধ্যমে আত্মসমর্পণ করে জামিনের আবেদন করেন শাহাদাত। আদালত তার ‍জামিনের আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

এরও আগে রাজধানীর মালিবাগে শাহাদাতের শ্বশুরবাড়ি থেকে রবিবার ভোরে তার স্ত্রী জেসমিন জাহানকে গ্রেফতার করে পুলিশ। পরে তাকে ঢাকা সিএমএম আদালতে হাজির করে মামলার সুষ্ঠু তদন্তের জন্য পাঁচ দিনের রিমান্ড আবেদন করেন মিরপুর মডেল থানার পরিদর্শক (তদন্ত) শফিকুর রহমান। অপরদিকে জেসমিন জাহানের আইনজীবী কাজী নজিবুল্লাহ হিরু তার জামিন আবেদন করেন।

ঢাকা মহানগর হাকিম ইউনুস খান তার রিমান্ড ও জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন। এ ছাড়া তিন কার্যদিবসের মধ্যে তাকে জেলগেটে জিজ্ঞাসাবাদ করার নির্দেশ দেন আদালত।

গৃহকর্মী নির্যাতনের অভিযোগে জাতীয় দলের ক্রিকেটার শাহাদাত হোসেন রাজীবের বিরুদ্ধে ৬ সেপ্টেম্বর রাত সাড়ে ১০টার দিকে সাংবাদিক খন্দকার মোজাম্মেল হক মিরপুর মডেল থানায় মামলা করেন। মামলায় শাহাদাত ও তার স্ত্রী নিত্য শাহাদাতকে আসামি করা হয়। মামলার এজাহারে তাদের বিরুদ্ধে শিশুটিকে অমানুষিক নির্যাতনের অভিযোগ আনা হয়।