মেইন ম্যেনু

ক্রিকেটে এমনও জয় হয়!

ক্রিকেট অ্যাসোসিয়েশন অব বেঙ্গল আয়োজিত মেয়র কাপ স্কুল টুর্নামেন্টে ৮১২ রানের বিশাল জয় পেয়েছে নাভালান্দা হাই স্কুল। ভুল পড়েননি, জ্ঞান ভারতী বিদ্যাপিঠকে এই ব্যবধানেই হারিয়েছে নাভালান্দার খুদে ক্রিকেটাররা।

অবাক করার মতো ব্যাপার হলো নিজেদের ইনিংসে ৩৮ ওভারে দুই উইকেট হারিয়ে নাভালান্দা তোলে ৬১৭ রান। জবাবে ১১.৩ ওভারে মাত্র ৩২ রানেই গুটিয়ে যায় জ্ঞান ভারতীর ক্রিকেটাররা। তাতে নাভালান্দার জয় পাওয়ার কথা ৫৮৫ রানে।

কিন্তু নাভালান্দা জিতেছে ৮১২ রানের ব্যবধানে। কারণ, ম্যাচে ফিল্ডিংয়ে সময় নষ্ট করায় জ্ঞান ভারতী বিদ্যাপিঠকে ম্যাচের দায়িত্বে থাকা আম্পায়াররা ২২৭ রান জরিমানা করে।

ম্যাচে নাভালান্দার হয়ে শ্রেয়াশ ব্যানার্জি, ইমন চৌধুরী ও দীপাংশু সরকার শতক হাঁকান। ৭৮ বলে ৩২টি চার আর আটটি ছক্কায় ব্যানার্জি করেন ১৯৩ রান। ৭৭ বলে ২৪টি চার আর ৯টি ছক্কায় ১৭৯ রান করেন ইমন। আর ৫৮ বল মোকাবেলা করে ১৮টি চার ও ১৫টি ছক্কায় ১৭৬ রানের ইনিংস সাজান দীপাংশু।

বল হাতে নাভালান্দার হয়ে স্বন্দীপ হালদার ২৭ রান খরচায় তুলে নেন সর্বোচ্চ ৫টি উইকেট। জ্ঞান ভারতীর মোট ৩২ রানের ইনিংসে বাকি ৫টি রান দেন নাভালান্দার বাকি বোলাররা।

-বাংলানিউজ২৪



« (পূর্বের সংবাদ)