মেইন ম্যেনু

ক্লাসরুমে পর্ন মুভিতে ব্যস্ত সপ্তম শ্রেণির ছাত্রী, অত:পর…

সপ্তম শ্রেণির ছাত্রীরা ক্লাসের মধ্যেই বসে পর্ন ছবি দেখার ঘটনা প্রকাশ্যে আসতেই আলোড়ণ পরে গেছে শিক্ষা ও রাজনৈতিক মহলে। জানা গেছে, গত শুক্রবার কোবাইয়ে সাই বাবা কলোনির একটি সিবিএসই স্কুলের সাতজন ছাত্রী ক্লাস চলাকালীন মোবাইলে ব্লু ফিল্ম দেখছিল।

এদিকে বিশেষজ্ঞরা মনে করছেন, পর্ন সিনেমা ও মাদকাসক্তি, এই দুটিই এই প্রজন্মের ছেলেমেয়ের মানসিক বিকাশে সবচেয়ে বড় বাঁধা হয়ে দাঁড়াচ্ছে। ছোট বয়সেই হাতে মোবাইল এসে যাওয়া এই বিপদকে আরও বাড়িয়ে দিচ্ছে। আর এই সত্যটা হাড়ে হাড়ে টের পেলেন যখন তাঁদের মেয়ে সপ্তম শ্রেণির ছাত্রী ক্লাসে শিক্ষক থাকাকালীনই মোবাইলে পর্ন সিনেমা দেখতে গিয়ে ধরা পড়ল। কোয়েম্বাটুরের সাই বাবা কলোনিতে একটি ইংরেজি মাধ্যম স্কুলে এই ঘটনাটি ঘটেছে।

জানা গেছে, ক্লাস নেওয়ার সময়ে শেষ বেঞ্চে কিছু অসংলগ্ন আচরণ লক্ষ্য করেন শিক্ষক। সেখানে গিয়ে ধরতেই ওই ছাত্রীর কাছে পাওয়া যায় একটি মোবাইল। সেটা ঘেঁটে দেখা যায় তাতে নানা যৌন উত্তেজক ভিডিও রয়েছে। ঘটনার পরই সময় নষ্ট না করে ওই শিক্ষক স্কুলের প্রিন্সিপালকে তা জানালে ডেকে পাঠানো হয় ছাত্রীর অভিভাবককে।

এরপর পুরো ঘটনা জেনে ও মেয়ের হাতে মোবাইল তুলে দেওয়ার জন্য ক্ষমা চেয়ে নেন ছাত্রীর বাবা-মা। এদিকে এর সাথে সাতদিনের জন্য সাসপেন্ড করা হয় ছাত্রীটিকে।