মেইন ম্যেনু

ক্লাস ও ক্লিনিক্যাল প্রাকটিস বন্ধ করে নার্সেস ইউনিয়নের শিক্ষার্থীদের মিছিল

আব্দুর রহমান, সাতক্ষীরা : বাংলাদেশের বেকার নার্সদের নার্য দাবী আদায়ের লক্ষে স্বাস্থ্যমন্ত্রীর বাসার সামনে শান্তিপূর্ণ কর্মসূচি পালনরত অবস্থায় পুলিশ বাহিনী ও বহিরাগতদের অমানবিক, নির্মম বর্বরোচিত হামলার প্রতিবাদ ও সুষ্ঠু বিচারের দাবীতে ডিপ্লোমা স্টুডেন্ট নার্সদের অনির্দিষ্টকালের জন্য ক্লাস ও ক্লিনিক্যাল প্রাকটিস বর্জন করেছে সাতক্ষীরার ডিপ্লোমা স্টুডেন্ট নার্সেস ইউনিয়নের শিক্ষার্থীরা। এ কর্মসুচির অংশ হিসেবে শুক্রবার সকালে সাতক্ষীরা নার্সিং ইনস্টিটিটের ১ম, ২য় ও ৩য় বর্ষের শিক্ষার্থীরা সদর হাসপাতাল প্রাঙ্গণে মিছিল করে।

এসময় নার্সিং ইনস্টিটিউটের শিক্ষার্থীরা কালো ব্যাজ ধারন করে দেশের সকল ডিপ্লোমা ইন নার্সিং শিক্ষার্থীদের পক্ষ থেকে বর্বরোচিত এ হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানায় এবং কেন্দ্রীয় কর্মসূচি হিসেবে অনির্দিষ্টকালের জন্য ক্লাস ও ক্লিনিক্যাল প্রাকটিস বন্ধ করার ঘোষনা দেওয়া হয়েছে।

উল্লেখ্য, গত ১লা জুন স্বাস্থ্য মন্ত্রীর বাসার সামনে শান্তিপ্রিয় নার্স সমাজের উপর নির্মম পুলিশি ও বহিরাগতদের হামলার প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সাতক্ষীরা নার্সিং ইনস্টিটিউটের শিক্ষার্থীরা এ কর্মসূচি পালন করে।