মেইন ম্যেনু

ক্লাস নাইনের প্রথম প্রেমের স্মৃতি কাঁদালো মাহিকে

জীবনে অনেক প্রেম আসলেও আমি আজ আমার প্রথম প্রেমের কথা বলতে চাই, যা আজো ভুলিনি। তখন আমি উত্তরা হাইস্কুলের নবম শ্রেণীর ছাত্রী। আমি কোচিং সেন্টারের এক শিক্ষকের প্রেমে পড়ি।

তাকে দেখলেই আমার অন্যরকম এক অনুভুতি কাজ করতো। এক ভালোবাসা দিবসে সবাইকে নিয়ে ক্লাসরুমে আড্ডা দিচ্ছিলেন তিনি। তখন সবার কাছে তিনি জানতে চাইলেন সবার ভালোবাসার কথা।

আমি সোজা বলে দিলাম, আমি আপনাকেই ভালোবাসি। এরপর বাসায় গিয়ে দারুণ ভয় মনে কাজ করতে থাকলো। কারণ তিনি আমার আম্মুর মোবাইলে ফোন দিয়েছিলেন। আম্মু আমাকে অনেক শাসনে রাখতেন।

পরে তিনি আমাকে ফোনে বললেন রাতে ফোন দেবেন। সারারাত কথা হলো আমাদের। ভোরে তিনি বললেন, মাহি ‌‘আই লাভ ইউ’। এ রাতের কথা শুধু তিন বছরের মত সময় কেটেছিল আমাদের। এরপর আমাদের সম্পর্কটা নানা কারণে টিকে না থাকলেও আজো মনে আছে সেইসব স্মৃতি। ভুলতে পারি না সেইদিনের কথা।

গল্পটা ঢালিউডের শীর্ষ নায়িকা মাহির। ৪ জুন রাত ১১টায় ‘রেডিও আমার’-এর জনপ্রিয় অনুষ্ঠান ‘আমার ভালোবাসা’তে মাহি নিজেই নিজের প্রেমের গল্প শোনালেন।

মাহি এখন দেশের মানুষের কাছে জনপ্রিয় মুখ। জনপ্রিয় মুখ হয়ে উঠার আগে সেই প্রথম প্রেমিক স্কুলশিক্ষকের প্রতি মাহির প্রেম এখনো আছে। অবশ্য বিয়ে করেছেন সেই শিক্ষক।

কিন্তু মাহির মন থেকে মুছে যায়নি সেই শিক্ষকের কথা। অনুষ্ঠানে প্রথম প্রেমের স্মৃতির কথা বলতে গিয়ে কেঁদে ফেলেন মাহি।