মেইন ম্যেনু

ক্লাস নাইনে ভেঙেছিল আদিত্যর প্রথম প্রেম

প্রথম প্রেমের স্মৃতি মানুষ সহজে ভুলতে পারে না। আর তা যদি হয় বিয়োগাত্মক তাহলে তো কথাই নেই। বলিউড তারকা আদিত্য রয় কাপুরের বেলাতেও এর ব্যতিক্রম হয়নি। প্রথম প্রেমের স্মৃতি এখনো মনে আছে তার।

সম্প্রতি এক সাক্ষাৎকারে আদিত্য জানিয়েছেন, নবম শ্রেণিতে পড়ার সময় প্রথম প্রেম ভেঙেছিল তার। সেই দিনের কথা তার এখনো মনে আছে। সে বয়সে প্রেমিকাকে হারিয়ে তার মনে হয়েছিল এই বুঝি শেষ। আর বোধহয় তিনি মেয়ে পাবেন না।

প্রেমিকাকে আদিত্য বাইরে নিয়ে যেতেন। একসঙ্গে স্যান্ডউইচ খেতেন। পকেটে বেশি টাকা থাকত না। তাই স্যান্ডউইচের উপর দিয়েই চলত ডেটিং। তারপর একদিন তাদের ছাড়াছাড়ি হলো। এরপর কী হয়েছিল? খানিকটা ভেবে আদিত্য বলেন ‘যতদূর মনে পড়ে, পরীক্ষার পর আমি ঠিক হয়ে গিয়েছিলাম।’

প্রেমের কথা বলতে গিয়ে আরও একটি কথা জানিয়েছেন আদিত্য। তার আশিকি ’টু’ মুক্তির পর এক মেয়েকে তার মনে আছে। সে ছয়দিন টানা আদিত্যর বাড়ির বাইরে দাঁড়িয়েছিল। তারপর ফোন পেয়ে আদিত্য বাইরে এসে সেই মেয়েটির সঙ্গে দেখা করেন।

১২ ফেব্রুয়ারি মুক্তি পাচ্ছে আদিত্য রয় কাপুর অভিনীত সিনেমা ফিতুর। সিনেমায় ক্যাটরিনার সঙ্গে রোমান্স করতে দেখা যাবে তাকে। চার্লস ডিকেন্সের ‘গ্রেট এক্সপেকটেশন’ উপন্যাসের আধুনিক সংস্করণ সিনেমাটি।