মেইন ম্যেনু

ক্লিক করলেই সুন্দরী মেয়ে আসবে ঘরে!

বর্তমান ই-কমার্স এর যুগে ঘরে বসে অনলাইনে কেনাকাটা করছি অনেকেই। মহিলাদের ঘড়ি, কসমেটিক্স, থ্রি-পিস সহ হাজারো রকমের পণ্য এখন অনলাইনে পাওয়া যাচ্ছে। দিন-দিন ই-কমার্স এর জনপ্রিয়তা বাড়ছেই।

হ্যা কথাটি অবিশ্বাস্য মনে হলেও বিষয়টি এখন সময়ের ব্যাপার মাত্র। ভিন্ন ডট কমের ভিন্ন ধর্মি আলোচনায় এবার আপনাদেরকে পরিচয় করিয়ে দেবো কিছু ম্যাটরিমনি এবং অনলাইন ডেটিং সাইটের সাথে শুনে অনেকেই অবাক হয়ে যাবেন। যারা এখন বিয়ে করেননি বা শীঘ্রই করবেন চিন্তা করছেন তাদের জন্য সুখবর। বিয়ের জন্য পাত্রী বা পাত্র খোঁজা অনেক জামেলার কাজ। আর এই কাজটি সহজ করে দিয়েছে ই-কমার্স। আপনাকে আর কষ্ট করে পাত্রী খজুতে হবে না। অনলাইনে চয়েজ করে অর্ডার করুন আর বাড়িতে চলে আসবে আপনার পছন্দের সুন্দরী মেয়েটি বউ হিসাবে। বিশ্বাস হচ্ছে না, তাহলে দেখুন!!

www.flirchi.com

www.match.com

www.eharmony.com

www.lovestruck.com

www.datingdirect.com

www.parship.com.uk

www.singledriend.com

www.cupid.com

www.askmen.com

এখানে আপনি রেজিস্ট্রেশন করে আপনার যাবতীয় তথ্য দিন এবং আপনি কেমন মেয়ে চান সেটিও উল্লেখ করুন।এভাবে খুব সহজেই আপনি আপনার পছন্দমত সঙ্গি খুজে পেতে পারেন।

বি:দ্র: অনেক সাইটেই প্রতারনার স্বীকার হতে পারেন আপনি। তাই চুরান্ত সিদ্ধান্ত নেওয়ার আগে অবশ্যই যাচাই করে নিন কার সাথে আপনি সম্পর্ক করতে যাচ্ছেন।