মেইন ম্যেনু

ক্ষমা নয়, পাল্টা জবাব দিলেন ‘সুলতান’

নির্যাতিতা নারী মন্তব্যে ভারতের মহারাষ্ট্র মহিলা কমিশনের নোটিশের জবাব দিলেন সুপার স্টার সালমান খান। কমিশনের মুখ্য কর্মকর্তা জানান, সালমানের জবাব এসেছে। তা খতিয়ে দেখার পরই পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।

রাজ্য মহিলা কমিশনের পক্ষ থেকে সালমানকে দুবার সমন পাঠানো হয়। প্রথম সমনে ২৯ জুনের মধ্যে তাঁকে দেখা করার কথা বলা হয়। কিন্তু, হাজিরা না দেওয়ায় ৭ জুলাই তাঁকে ফের হাজিরার নির্দেশ দেওয়া হয়। কিন্তু, সেদিনও অনুপস্থিত থাকেন অভিনেতা। এরপর ৮ জুলাই সলমানকে হাজিরা দিতে বলে জাতীয় মহিলা কমিশন। কিন্তু তাও উপেক্ষা করেন তিনি।

এবার রাজ্য মহিলা কমিশনের পক্ষ থেকে হাজিরার নির্দেশের জবাব দিলেন সালমান। পালটা চিঠি পাঠিয়েছেন তিনি। তাঁর আইনজীবীর তরফে জানানো হয়, জাতীয় মহিলা কমিশন ইতিমধ্যেই ঘটনাটিকে খতিয়ে দেখছে। একইসঙ্গে দুটি কমিশন একই ঘটনার বিচার করতে পারে না বলে দাবি করেন তিনি।

ঘটনার সূত্রপাত হয় একটি সাক্ষাৎকার থেকে। সুলতানের শুটিংয়ের অভিজ্ঞতা নিয়ে প্রশ্নের উত্তরে সালমান বলেছিলেন, শুটিং শেষে তাঁর নিজেকে ধর্ষিতার মতো মনে হত। যদিও এই কথা বলার পরই তা শুধরে নিয়েছিলেন সালমান। কিন্তু, এই ভিডিও প্রকাশ্যে আসার পরই বিভিন্ন মহল থেকে সালমানের সমালোচনা শুরু হয়।