মেইন ম্যেনু

খাদিজার নামে হবে রাস্তা

সিলেট-সুনামগঞ্জ সড়ক হতে হাউসা গ্রামে খাদিজা আক্তার নার্গিসের বাড়ি হয়ে উত্তরের কাঁচা রাস্তাটি পাকাকরণ করে খাদিজার নামে নামকরণের ঘোষণা দিয়েছেন সিলেট জেলা পরিষদের প্রশাসক ও জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট লুৎফুর রহমান।

সোমবার বিকেলে সিলেট সদর উপজেলার মোগলগাঁও ইউনিয়নের হাউসা গ্রামে কলেজছাত্রী খাদিজা আক্তার নার্গিসের বাড়িতে যান এবং তার পরিবারের সদস্যদের সমবেদনা ও সান্ত্বনা দেন।

এসময় জেলা পরিষদের প্রশাসক শিগগিরই সন্ত্রাসী বদরুলের বিচার সম্পন্ন করার আশ্বাস দেন। বলেন, এ ব্যাপার প্রধানমন্ত্রী খুবই আন্তরিক।

খাদিজার বাড়িতে যাওয়ার রাস্তাটিতে কাঁচা থাকায় মোগলাগাঁও ইউপি চেয়ারম্যান মো. হিরণ মিয়া রাস্তাটি পাকাকরণের প্রস্তাব দিলে জেলা পরিষদ প্রশাসক রাস্তাটি পাকাকরণসহ খাদিজার নামে নামকরণের ঘোষণা দেন এবং শিগগিরই রাস্তাটির কাজ শুরু করা হবে বলেও জানান।

এ সময় উপস্থিত ছিলেন সিলেট জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক অধ্যাপক সুজাত আলী রফিক, মোগলাগাঁও ইউপি চেয়ারম্যান মো. হিরণ মিয়া, কান্দিগাঁও ইউপি চেয়ারম্যান ও সদর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. নিজাম উদ্দিন, মহানগর যুবলীগের তথ্য ও গবেষণা সম্পাদক আমির আহমদ মোস্তফা, জেলা ছাত্রলীগের সহ-সম্পাদক মুবাশ্বির আলী, মোগলাগাঁও ইউনিয়ন আওয়ামী লীগ নেতা নূর ইসলাম ও খাদিজার বাবা মাসুক মিয়া ও ভাই শাহিন আহমদ।