মেইন ম্যেনু

খাদ্যদ্রব্যের মূল্য কমানোর দাবিতে শাবিপ্রবিতে মানববন্ধন

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) কেন্দ্রীয় ক্যাফেটেরিয়ার খাবারের দাম কমানো, মান বাড়ানো ও পর্যাপ্ত ভর্তুকি প্রদানের দাবিতে মানববন্ধন, সমাবেশ ও স্মারকলিপি প্রদান করেছে বিশ্ববিদ্যালয় শাখা সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্ট।

মঙ্গলবার দুপুর সাড়ে ১২টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় গ্রন্থাগারের সামনে এ মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়। ছাত্রফ্রন্ট শাবিপ্রবি শাখার আহ্বায়ক অপু কুমার দাসের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন সাবেক আহ্বায়ক অনিক ধর, সদস্য ইশরাত রাহী রিশতা, তৌহিদুজ্জামান জুয়েল, ছাত্রফ্রন্ট নগর শাখার আহ্বায়ক রেজাউর রহমান রানা প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন, ঢাকাসহ অন্যান্য বিশ্ববিদ্যালয়ের ক্যান্টিন, ক্যাফেটেরিয়ার খাবারের দাম অনেক কম হলেও আমাদের বিশ্বাবিদ্যালয় ক্যাফেটেরিয়া ও ক্যান্টিনে খাবারের দাম অত্যধিক এবং খাবার অত্যন্ত নিম্নমানের। এছাড়া আশপাশের নয়াবাজার, সুরমা, বিশ্ববিদ্যালয় ফটক সংলগ্ন রেস্টুরেন্টে খাবার অত্যন্ত চড়া দামে বিক্রি হয় যা স্বাস্থ্যসম্মত নয়।

তারা অবিলম্বে খাদ্যের মূল্য কমানোর দাবি জানান এবং মান তদারকিতে প্রশাসনের নজরদারি বাড়ানোর আহবান জানান। সমাবেশ শেষে উপাচার্য বরাবর স্মারকলিপি প্রদান করা হয়।



(পরের সংবাদ) »