মেইন ম্যেনু

খানসামায় ছাত্রীদের উত্ত্যক্ত করার দায়ে তিনজনকে কারাদণ্ড

ছাত্রীদের উত্ত্যক্ত করার দায়ে দিনাজপুরের খানসামা উপজেলায় তিনজনকে ১০ দিন করে বিনাশ্রম কারাদণ্ডাদেশ ও একজনকে অর্থদণ্ডাদেশ দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও)মো. সাজেবুর রহমান এ আদেশ দেন।

কারাদণ্ডাদেশ প্রাপ্তরা হলেন-খানসামা উপজেলার গোবিন্দপুর গ্রামের কালু মিয়ার ছেলে জিয়ারুল ইসলাম (১৮), একই গ্রামের সোলায়মানের ছেলে রফিকুল ইসলাম (২২) ও আয়নাল হোসেনের ছেলে রফিকুল ইসলাম (২৩)।

এছাড়া এসময় স্থানীয় মনসুর আলী (৫৫) নামে এক ব্যক্তিকে পাঁচশ’ টাকা জরিমানা অনাদায়ে পাঁচদিনের কারাদণ্ডাদেশ দেওয়া হয়।

খানসামা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি)কৃষ্ণ কুমার সরকার জানান, প্রতিদিনের মতো সোমবার দুপুরেও গোবিন্দপুর গ্রামের আমতলী বাজারে মনসুর আলীর মুদি দোকানে বসে স্কুলগামী ছাত্রীদের উত্ত্যক্ত করে আসছিলেন ওই তিন যুবক।

খবর পেয়ে দুপুরে ভ্রাম্যমাণ আদালত সেখানে অভিযান চালিয়ে ওই তিনজনকে হাতে নাতে আটক করে।পরে তাদের ১০ দিন করে বিনাশ্রম কারাদণ্ডাদেশ দেওয়া হয়।

এছাড়া মেয়েদের উত্ত্যক্ত করতে সাহায্য করায় ওই মুদি দোকানিকে পাঁচশ’ টাকা জরিমানা অনাদায়ে পাঁচ দিনের বিনাশ্রম কারাদণ্ডের আদেশ দেয় ভ্রাম্যমাণ আদালত।কারাদণ্ডাদেশ প্রাপ্তদের দুপুরে দিনাজপুর কারাগারে পাঠানো হয়েছে বলেও তিনি জানান।