মেইন ম্যেনু

খালেদাকে অভ্যর্থনা জানাতে বিমানবন্দরে নেতাকর্মীদের ভিড়

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে অভ্যর্থনা জানাতে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর এলাকায় নেতাকর্মীদের ঢল নেমেছে।

সরেজমিনে দেখা গেছে, দুপুরের পর থেকেই বিমানবন্দর এলাকায় জড়ো হতে শুরু করেন দলের নেতাকর্মীরা। ব্যানার-ফেস্টুন হাতে নিয়ে নেত্রীকে শুভেচ্ছা জানাতে অপেক্ষা করছেন তারা।

এদিকে বিকেল ৪টার মধ্যে বিমানবন্দর এলাকায় নেতাকর্মীদের উপস্থিত থাকার নির্দেশ দেয়ায় ঘোষিত সময়ের আগ থেকেই বিমানবন্দরের সামনের সড়কে হাজির হয়েছের নেতাকর্মীরা। ইতোমধ্যে বিএনপির সিনিয়র অনেক নেতাও এসে হাজির হয়েছেন দলীয় চেয়ারপারসনকে শুভেচ্ছা জানাতে।

এদিকে খালেদা জিয়ার দেশে ফেরাকে কেন্দ্র করে বিমানবন্দর এলাকায় নিরাপত্তা জোরদার করা হয়েছে। বিমানবন্দরের ভেতরে দলীয় নেতাকর্মীদের প্রবেশ করতে না দেয়ায় সামনের সড়কে অবস্থান নিয়ে তারা আনন্দ মিছিল করছেন।

এর আগে গত ৭ সেপ্টেম্বর সৌদি বাদশার রাজকীয় আমন্ত্রণে হজ করতে ঢাকা ত্যাগ করেন বেগম জিয়া। হজ পালন শেষে গত ১৭ সেপ্টম্বর থেকে মদীনায় অবস্থান করেন তিনি। লন্ডন থেকে বড় ছেলে তারেক রহমান ও ছোট ছেলে আরাফাত রহমান কোকোর পরিবার ও খালেদা জিয়ার সঙ্গে রাজকীয় অতিথী হিসেবে হজ সম্পন্ন করেন।