মেইন ম্যেনু

খালেদার ছাতার তলে জঙ্গিবাদের উৎপাদন

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে জঙ্গিবাদ ত্যাগ করার আহ্বান জানিয়ে তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, ‘আপনার (খালেদার) ছাতার তলে জঙ্গিবাদের উৎপাদন হচ্ছে। আপনি জঙ্গিবাদ, গুপ্তহত্যাকারীদের সাফাই গাইবেন না। তাদের সঙ্গ ত্যাগ করুন।’

শুক্রবার (২৪ জুন) বিকেল ৩টায় কুষ্টিয়া সার্কিট হাউজে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ আহ্বান জানান।

তথ্যমন্ত্রী বলেন, ১৬ কোটি মানুষের সাহায্যে দেশব্যাপী পুলিশের সাঁড়াশি অভিযান চলছে। এই অভিযানে অপরাধীদের যাচাই বাছাই করে কারাগারে পাঠানো হচ্ছে। কোনো ভালো মানুষকে আটক বা গ্রেপ্তার করা হচ্ছে না। খালেদা জিয়ার রহস্যজনক ভূমিকা জঙ্গি দমনে বড় বাধা হয়ে দাঁড়িয়েছে বলেও উল্লেখ করেন তিনি।

খালেদা জিয়ার জনগণের প্রতি দায়বদ্ধতা ছিলো না উল্লেখ করে তিনি বলেন, বিএনপির সময়ে এদেশের কৃষি ও বিদ্যুতখাত অবহেলায় ছিল। খালেদা জিয়া তার সন্তানদের মাধ্যমে লুটপাট করেছিলেন। এসব ধারা পরিবর্তন করেছে বর্তমান আওয়ামী লীগ সরকার। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসার পর কৃষি খাতে কৃষকদের জন্য ভর্তুকি প্রণোদনাসহ, বিনামূল্যে সার-বীজ বিতরণ ও বিদ্যুৎ উৎপাদন করেছে এবং নারীর ক্ষমতায়নের পাশাপাশি দেশের অনেক উন্নয়নমূলক কর্মকাণ্ড চালিয়ে যাচ্ছে।

এসময় জেলা জাসদের সভাপতি গোলাম মহসিন, যুগ্ম সম্পাদক জিল্লুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার জয়নুল আবেদীনসহ জাসদ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে তিনি মিরপুর উপজেলায় বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ডের উদ্বোধন অনুষ্ঠানে যোগ দেন।