মেইন ম্যেনু

“খালেদা জিয়ার বিরুদ্ধে মিথ্যা দেশদ্রোহী মামলা অবিলম্বে প্রত্যাহার করুন”

দেশ নেত্রী খালেদা জিয়ার বিরুদ্ধে সাজানো দেশদ্রোহী মিথ্যা মামলা অভিলম্বে প্রত্যাহার করুন। অন্যতায় আন্দোলনের মাধ্যমে সরকারকে মিথ্যা মামলা প্রত্যাহারে বাধ্য করা হবে। ষড়যন্ত্র করে বিএনপিকে গণতান্ত্রিক আন্দোলন থেকে বিচ্যুত করার কোন ফাদে বিএনপি পা দিবে না।

শহীদ জিয়া শহীদ এবং জীবিত মুক্তিযোদ্ধাদের যথাযথ মূল্যায়নের জন্য মুক্তিযুদ্ধ মন্ত্রণালয় সৃষ্টি করেছিলেন। কিন্তু অনেক শহীদ এবং জীবিত মুক্তিযোদ্ধা এখনও যথাযথ মূল্যায়ন হয়নি। সেজন্য তাদের উন্নয়ন নিশ্চিত করার জন্য শহীদ ও জীবিত মুক্তিযোদ্ধাদের সঠিক হিসাব দেশের জন্য জানা খুবই অপরিহার্য্য।

কিন্তু আওয়ামীলীগ পন্থি কিছু লোক জনগণকে বিভ্রান্ত করার জন্য দেশ নেত্রী খালেদা জিয়ার বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে অহেতুক হয়রানি সৃষ্টি করছে। যেটা গণতন্ত্র প্রিয়, দেশ প্রেমিক ও স্বাধীনতার পক্ষের শক্তির কাম্য হতে পারে না।

নাছিমন ভবনস্থ দলীয় কার্য্যালয়ের অদ্য ০৭/০১/২০১৬ইং বিকাল ৩ ঘটিকায় চট্টগ্রাম উত্তর জেলার বিএনপির প্রতিনিধি সভা উপলক্ষে সভাপতির ভাষনে জনাব আসলাম চৌধুরীর উপরোক্ত বক্তব্য রাখেন।

জনাব আসলাম চৌধুরী বলেন এই সরকারকে হটানোর জন্য শক্তিশালী সংগঠনের প্রয়োজন। সে জন্য কেন্দ্রীয় কাউন্সিলর এর মাধ্যমে বিএনপি কে সাংগঠনিকভাবে শক্তিশালী করার জন্য কর্মসূচী নেয়া হয়েছে। তাই আগামী মার্চের ১ম সপ্তাহের মধ্যে উত্তর জেলার কাউন্সিল সম্পন্ন করার জন্য ফেব্রুয়ারীর মধ্যে সকল উপজেলা ও পৌরসভার সম্মেলন সমাপ্ত করার জন্য তিনি নেতাকর্মীদের নির্দেশ দেন।

সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উত্তর জেলা বিএনপি’র সাবেক সহ-সভাপতি মহিউদ্দিন আহমেদ, এম এ হালিম, ইসহাক কাদের চৌধুরী আলহাজ্ব সালাহ উদ্দিন, সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যাপক ইউনুস চৌধুরী, চাকসু ভিপি নাজিম উদ্দিন সাবেক সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক নুরুল আমিন, যুগ্ম সম্পাদক নূর মোহাম্মদ, আবদুল আউয়াল চৌধুরী, সেকান্দর চৌধুরী, এডভোকেট আবু তাহের, আজম খান, ড্যাব নেতা ডাক্তার খোরশেদ জামিল, কর্ণেল অবঃ আজিম উল্লাহ বাহার, ইঞ্জিঃ আবু সুফিয়ান, অধ্যাপক জসিম উদ্দিন চৌধুরী, সেলিম চেয়ারম্যান, উপজেলা চেয়ারম্যান নুরুল আমিন, ইউসুফ নিজামি, নাছির উদ্দীন, মাহাবুব ছাফা, সীতাকুন্ড উপজেলা বিএনপি’র সভাপতি তফাজ্জল আহমদ, উত্তর জেলা যুবদল সভাপতি কাজী সালাউদ্দিন, ছোলায়মান মঞ্জু, কেন্দ্রীয় ছাত্র দলের নব নির্বাচিত সহ-সভাপতি সরোয়ার সেলিম, মোবারক হোসেন কাঞ্চন, মোঃ শুক্কুর, নিজাম কমিশনার, আহসানুল কবির রিপন, সীতাকুন্ড বিএনপি’র সাবেক সভাপতি ইউনুস চৌধুরী, শফি কমান্ডার, হাসান জসিম, ফকির আহম্মদ, মোঃ জামসেদ, সালাহ উদ্দীন চেয়ারম্যান, মোঃ জাকের, কুতুব উদ্দীন, জহুরুল আলম জহির, এডভোকেট বেলাল, মুক্তিযোদ্ধা কামাল উদ্দীন, আইয়ুব খান, মোঃ আইয়ুব, শফি আলম চৌধুরী, এস এম নুরুল হুদা, মোঃ আলমগীর, শামসুল ইসলাম আজাদ, জালাল উদ্দীন, আতিকুল ইসলাম লতিফী, মোঃ ফয়জুল্লাহ, মোসলেম উদ্দীন, ফোরকান উদ্দীন রিজভী, মোঃ হানিফ, এডভোকেট আফছার, এস এম ফারুক, কেন্দ্রীয় ছাত্রদলের নেতা মামুনুর রশিদ, সোহেল, রনি, ফেরদৌস, জেলা ছাত্রদল আহ্বায়ক কমিটির সদস্য জাহিদুল আবছার জুয়েল, আজিজ উল্লাহ, ওসমান গণি, নুরুল ইসলাম, ইরফানুল হক, ফোরকান প্রমুখ।